1. admin@theinventbd.com : admin :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ
সৈয়দপুরে ৮ বছরের শিশুকে ঘুমের ওষুধ খাইয়ে একমাস ধরে ধর্ষণের অভিযোগ।। হাতেনাতে সৎ নানা আটক কিশোরগঞ্জে সামাজিক নিরাপত্তা কর্মসূচির ভাতাভোগীদের ৯ মাসের টাকা বেহাত কিশোরগঞ্জে ১টি পরিবারকে ৫ দিন ধরে অবরুদ্ধ রাখার অভিযোগ সৈয়দপুরে চালককে ছুরিকাঘাত করে ভ্যান ছিনতাই নীলফামারীতে দৃষ্টি প্রতিবন্ধী দুই শিক্ষার্থী পেল পোর্টেবল ভিডিও ম্যাগনিফায়ার জলঢাকায় ববিতা রানী সরকারের প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরন আমজাদ সরকার সভাপতি ও খায়রুল সম্পাদক জলঢাকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কমিটি গঠন জলঢাকায় হরিজন সম্প্রদায়ের অধিকার প্রতিষ্ঠার লড়াই করবেন ব্যারিস্টার তুরিন মিথ্যা প্রতিবেদন প্রকাশের প্রতিবাদে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন সৈয়দপুরে গোয়াল ঘরের তালা কেটে গাভী চুরি

চলমান লকডাউন বাড়তে পারে আরও এক সপ্তাহ,

অনলাইন ডেস্ক
  • প্রকাশকাল | রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ২৭ বার পঠিত

দেশে করোনাভাইরাসের সংক্রমণ রোধে এক সপ্তাহের জন্য কঠোর লকডাউন চলছে। চলমান এই লকডাউন আরও এক সপ্তাহের জন্য বাড়ানোর চিন্তাভাবনা করছে সরকার।

লকডাউন বাড়ানো হবে কিনা এ নিয়ে সোমবার (১৯ এপ্রিল) ভার্চুয়ালি আন্তঃমন্ত্রণালয় সভা হবে। এ সভায় লকডাউনের ব্যাপারে সিদ্ধান্ত হবে।

লকডাউন বাড়ানো প্রসঙ্গে জানতে চাওয়া হলে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, লকডাউন বাড়ানোর পরামর্শ আছে। তবে সোমবার আন্তঃমন্ত্রণালয়ের বৈঠকের পর সিদ্ধান্ত নেওয়া হবে।

তিনি বলেন, দেশের একেক জায়গায় করোনায় করোনার হার একেক ধরণের। এসব বিষয়ে তথ্য ভিত্তিক আলোচনার পর প্রধানমন্ত্রীর কাছে সুপারিশ যাবে। এরপর তিনি লকডাউনের বিষয়ে সিদ্ধান্ত দেবেন।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, আমাদের সবাই যদি স্বাস্থ্যবিধি মেনে চলতো, মাস্ক পরতো ও সামাজিক দূরত্ব মেনে চলতো তাহলে সংক্রমণ এতো বাড়তো না। করোনার সংক্রমণ জিরোতে না আসা পর্যন্ত নিজস্ব সুরক্ষার জন্য প্রত্যেককে ডাবল মাস্ক পরতে হবে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।

লকডাউন কড়া হবে নাকি শিথিল হবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, লকডাউন শিথিল হবে নাকি আরও কড়া হবে এসব নির্ভর করছে অনেকগুলো প্রসঙ্গের ওপর। বিভিন্ন ধরণের পয়েন্ট আছে, মতামত আছে সবগুলো মতামত বাস্তবতার নিরিক্ষে আলোচনা হবে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!