1. admin@theinventbd.com : admin :
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৯:৫৪ অপরাহ্ন

ভাঙচুর, জ্বালাও-পোড়াও করবেন না: হেফাজতকর্মীদের বাবুনগরী

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ২০ বার পঠিত

হেফাজতে ইসলামের নেতাকর্মীদের কোনো সংঘাতে না জড়াতে আহ্বান জানিয়েছেন সংগঠনটির আমির জুনাইদ বাবুনগরী।

সোমবার রাতে ফেইসবুক পেইজে দেওয়া এক ভিডিও বার্তায় এই আহ্বান জানানোর পাশাপাশি গ্রেপ্তার হেফাজত নেতাদের নিঃশর্ত মুক্তিও দাবি করেন তিনি।

এ সময় তিনি দাবি করেন, হেফাজত দেশের বড় একটি অরাজনৈতিক সংগঠন। প্রতিষ্ঠার ১১ বছরেও কোনো পার্টির সঙ্গে হেফাজতে ইসলামের সম্পর্ক ছিল না।

হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হককে রবিবার গ্রেপ্তারের পর বাবুনগরী এই ভিডিও বার্তা দিলেন।

ভিডিও বার্তায় তিনি বলেন, ‘প্রিয় দেশবাসী, হেফাজতে ইসলামের নেতাকর্মী ও তৌহিদি জনতা আপনাদের উদ্দেশ্যে- আপনারা সবুর করুন, ধৈর্য্য ধারণ করুন। কোনো সংঘাতে যাবেন না, কোনো ভাঙচুর, জ্বালাও-পোড়াও করবেন না। হেফাজতে ইসলাম ভাঙচুর আর জ্বালাও-পোড়াওতে বিশ্বাস করে না। বরং হারাম মনে করে। এগুলোকে জায়েজই মনে করে না।’

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরের বিরোধিতায় ঢাকা, চট্টগ্রাম, ব্রাহ্মণবাড়িয়াসহ দেশের বিভিন্ন স্থানে তাণ্ডব চালায় হেফাজত। এর মধ্যে সুবর্ণজয়ন্তীর দিন ২৬ মার্চ ঢাকায় বায়তুল মোকাররম জাতীয় মসজিদ এলাকায় সংঘাত-নাশকতার ঘটনায় মামুনুল হকসহ ১৭ জনের বিরুদ্ধে মামলাও হয়েছে।

এসব ঘটনাকে ‘দুর্ঘটনা’ হিসেবে বর্ণনা করে বাবুনগরী দাবি করেন, ওই দিন তাদের কোনো কমর্সূচি ছিল না। সেগুলোতে তাদের ‘কমান্ড’ ছিল না।

সরকারের প্রতি হেফাজত আমির আহ্বান জানান, ‘মাননীয় সরকারের প্রতি আমার অনুরোধ, আপনারা গুজবে কান দেবেন না যে হেফাজতের উদ্দেশ্য হলো অমুক অমুক দলকে ক্ষমতায় বসানো। এটা ডাহা মিথ্যা কথা, নির্জলা মিথ্যাচার।’

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!