1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ
সৈয়দপুরে জীবিত স্বামীকে মৃত দেখিয়ে ১৭ বছর থেকে বিধবা ভাতা উত্তোলন, সমাজসেবা কর্তৃপক্ষ নির্বিকার ঝিকরগাছায় আর্সেনিক ঝুঁকি নিরসন প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত জলঢাকায় ১১ইউনিয়নের গ্রাম পুলিশের মাঝে ১০৯টি বাইসাইকেল বিতরণ জলঢাকায় যানজটে জনদুর্ভোগ বেড়েই চলছে : নিরসনের দাবি পৌরবাসির বেনাপোলে গৃহহীনদের ঘর নিয়ে ভুমি অফিসের সহকারীর বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ। ঝিকরগাছায় সাপের কামড়ে ১ গৃহবধূর মৃত্যু বেনাপোলে র‍্যাবের অভিযানে গাজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক সৈয়দপুরে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ সৈয়দপুরে সাহিত্য আসরের ৪থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন সৈয়দপুরে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় বক্তারা বঙ্গবন্ধুর আদর্শের প্রকৃত সৈনিকেরা ষড়যন্ত্রকে ভয় পায়না তারা লড়াই করেই বাঁচে, বিজয়ী হয়

পুলিশ আমার গায়ে হাত দিয়েছে, অভিযোগ কাদের মির্জার

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৫৯ বার পঠিত

পুলিশ নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার গায়ে হাত দিয়েছেন বলে অভিযোগ করেছেন। তবে, পুলিশ বলছে এ ধরনের কোনো ঘটনা ঘটেনি।

মঙ্গলবার দুপুর ১২টায় তার অনুসারী স্বপন মাহমুদের ফেইসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শামীম আহমেদের বিরুদ্ধে এ অভিযোগ তোলেন।

কাদের মির্জা অভিযোগ করেন, সন্ত্রাসী পুলিশেরা আমার ৭জন কর্মী বিশেষ করে মিকন ও আরও একজন ছেলেকে গ্রেপ্তার করে নির্যাতন করে। সকালের দিকে খবর পেয়ে আমি তাদেরকে দেখতে গিয়েছি। তারা শোয়া থেকে উঠতে পারছে না। দেখে ফেরার পথে আমাদের ওপর আক্রমণ করেছে এডিশনাল এসপি। আমার গায়ের ওপর হাত দিয়েছে। আমি দশবার বলেছি আমি ডিএস মর্যাদার। তুমি আমার গায়ের ওপর হাত দাও কেন? সে তার পরেও আমার গায়ের ওপর হাত দিয়েছে। ওসি আমার সহকারী সাজুর গায়ের ওপর হাত দিয়েছে। পুলিশেরা গায়ের ওপর হাত দিয়েছে। তাকে মারধর করেছে তার মোবাইল কেড়ে নিয়েছে।

তিনি আরও অভিযোগ করেন, তার পরে আমি আসার পথে এডিশনাল এসপি, ওসিসহ পুলিশ আমাকে অকথ্য ভাষায় মা ধরে গালিগালাজ করেছে। আমি কোন দিন থানায় যাইনি। আজকে একদিন গিয়েছি এদের অত্যাচারের কথাটা দেখে আসার জন্য এবং শোনার জন্য। আজকে আমাদের ওপর এ তাণ্ডব চালিয়েছে। গত তিনটা মাস আমার ওপর তাণ্ডব চলছে। আমরা যখন বিরোধী দলে ছিলাম আমাদেরকে পুলিশ প্রশাসনসহ সবাই সম্মান করত, শ্রদ্ধা করত।

গত তিনটি মাস আমার ওপর তাণ্ডব চলছে, আমার পরিবারের ওপর তাণ্ডব চলছে, আমার অনুসারীদের ওপর তাণ্ডব চলছে। আমার ছেলেটাকে মাথা ফাটিয়ে চৌচির করে দিয়েছে। আমার গাড়িবহরে বোমা হামলা করেছে, আমার এই পর্যন্ত প্রায় শতাধিক নেতা-কর্মীকে আহত করেছে, অনেকে ঢাকা হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। অনেককে মাইজদীতে চিকিৎসা করেনি আমি বলার পরেও, আজকে তাদেরকে আমরা ঢাকায় নিয়ে বাড়িতে চিকিৎসা দিচ্ছে।

আবদুল কাদের মির্জা বলেন, এই আওয়ামী লীগ এখন পথ হারা আওয়ামী লীগ, এই আওয়ামী লীগ অপশক্তির আওয়ামী লীগ এই আওয়ামী লীগ এখন অস্ত্রবাজদের আওয়ামী লীগ, আওয়ামী লীগ টেন্ডারবাজ যারা চাকরি বাণিজ্য করে তাদের আওয়ামী লীগ। আমাদের গত ৪৭ বছরের ত্যাগী নেতা–কর্মীরা আজকে এই আওয়ামী লীগের নয়, শুধু আমার এখানে নয় বাংলাদেশের কোথাও তারা নেই।

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার শামীম আহমেদের কাছে অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি মোবাইলে দেশ রূপান্তরকে বলেন, উনি (আবদুল কাদের মির্জা) যে অভিযোগ করেছেন তা ভিত্তিহীন। গতকালের (সোমবার) ঘটনাকে রাজনৈতিক চরিত্র দেয়ার জন্য ভিন্ন ভিন্ন কথা বলছেন। গায়ে হাত দেয়ার মতো কোনো ঘটনা ঘটেনি।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!