1. admin@theinventbd.com : admin :
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৮:৩৫ অপরাহ্ন

আমার বা দলের ওপর কোনো চাপ নেই: মুমিনুল

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৩৭ বার পঠিত

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হচ্ছে বুধবার। এই সিরিজ শুরুর আগে মাঠের পারফরম্যান্সে বাংলাদেশ আসলে মোটেও সুবিধাজনক অবস্থানে নেই। তবে টেস্ট অধিনায়ক মুমিনুল হক বলছেন, এ অবস্থায় তার নিজের বা দলের ওপর কোনো ধরনের চাপ নেই।

বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলেছে বাংলাদেশ। ক্যারিবীয়দের বিপক্ষে ওই সিরিজে হোয়াইটওয়াশ হয় টাইগাররা। এরপর নিউজিল্যান্ডে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের ফলও ভালো হয়নি।

মুমিনুলের নেতৃত্বে এখন পর্যন্ত ৬ টেস্ট খেলেছে বাংলাদেশ। যার মধ্যে হার ৫টিতেই। এই সিরিজে তাই মুমিনুলের নেতৃত্বে চোখ থাকছে সবার। চোখ থাকবে বেশ কিছু খেলোয়াড়ের পারফরম্যান্সেও। এমনকি বোর্ড মূল্যায়ন করবে কোচিং স্টাফের পারফরম্যান্সও।

এমন অবস্থায় চাপের প্রসঙ্গ আসা স্বাভাবিকই। প্রথম টেস্ট শুরুর আগে মঙ্গলবার ভার্চুয়াল সংবাদ সম্মেলনে মুমিনুলকে সে নিয়ে প্রশ্নও শুনতে হলো।

উত্তরে ২৯ বছর বয়সী মুমিনুল বললেন, ‘চাপ যদি বলেন, আমি তো কোনো চাপেই নেই। দলও কোনো চাপে নেই। আমরা এখানে ম্যাচ জেতার জন্য এসেছি। পুরোপুরি চেষ্টা করব জেতার জন্য। সামনে যদি আমাদের প্রক্রিয়া ঠিক থাকে, পাঁচ দিনের প্রতিদিন যদি প্রক্রিয়া ঠিক রাখতে পারি, আমরা জয় নিয়ে ফিরতে পারব।’

এই মুহূর্তে সামনের দুটি টেস্ট ছাড়া দল অন্য কিছু ভাবছে না বলে উল্লেখ করেন মুমিনুল, ‘আমরা এখনে খেলতে এসেছি। আমরা বল করব, ওরা ব্যাট করবে। আমরা ব্যাট করব, ওরা বোলিং করবে। আমরা আমাদের পরিকল্পনা অনুযায়ী খেলব। এটাই আমাদের একমাত্র চিন্তা। পেশাদার ক্রিকেটার হিসেবে এর বাইরে আমাদের আর কোনো চিন্তার বিষয় নেই।’

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!