1. admin@theinventbd.com : admin :
শুক্রবার, ১৮ জুন ২০২১, ১০:০১ অপরাহ্ন

৯৯৯-এ কল : প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

অনলাইন ডেস্ক
  • প্রকাশকাল | বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৪৩ বার পঠিত

রাজধানীর উত্তরখান এলাকায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে দুই কিশোরকে গ্রেফতার করা হয়েছে। জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর ফোন কলের মাধ্যমে অভিযোগ পেয়ে ওই দুই কিশোরকে গ্রেফতার করেছে উত্তরখান থানা পুলিশ।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর পরিদর্শক আনোয়ার সাত্তার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার (২১ এপ্রিল) রাত সোয়া ১০টায় ঢাকার উত্তরখানের বড়বাগ মসজিদ সংলগ্ন বড়বাগ ক্লাবের পাশ থেকে এক ব্যক্তি নাম ও পরিচয় গোপন রাখার শর্তে ফোন করে জানান, সেখানে এক দরিদ্র ভ্যানচালকের প্রতিবন্ধী মেয়েকে কয়েকজন মিলে ধর্ষণ করেছে। এলাকার লোকজন দুই অভিযুক্তকে ক্লাবের ভেতর আটকে রেখেছে। কলারের আশঙ্কা ভিকটিমের পরিবারকে কিছু টাকা পয়সা দিয়ে ঘটনাটির মীমাংসা করা হতে পারে।

৯৯৯ তাৎক্ষণিকভাবে কলারের সঙ্গে উত্তরখান থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়। সংবাদ পেয়ে উত্তরখান থানার একটি দল অবিলম্বে ঘটনাস্থলে যায়।

আনোয়ার সাত্তার আরও বলেন, পরে উত্তরখান থানার উপপরিদর্শক (এসআই) আবু তাহের ৯৯৯-কে ফোনে জানান, তিনি ঘটনাস্থলে গিয়ে ধর্ষণের অভিযোগে ১৪ ও ১৮ বছর বয়সী দুই কিশোরকে আটক করে থানায় নিয়ে আসেন। ধর্ষণের শিকার প্রতিবন্ধী ১৩ বছর বয়সী শিশুকে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠিয়েছেন।

এ সংক্রান্ত বিষয়ে থানায় একটি মামলাও করা হয়েছে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!