1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ইএসডিও- ডাভ সেলফ এস্টিম প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত তিস্তায় পানি বৃদ্ধি ২২ গ্রাম প্লাবিত হুমকির মুখে তিস্তার তীরবর্তী মানুষ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন জলঢাকায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করেছে যুবলীগ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে নারী উদ্দোক্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত আনন্দের ভাগিদার হতে ছুটে এসেছি জলঢাকায় পূজা মন্ডপ পরিদর্শনে ড. তুরিন আফরোজ জলঢাকায় মঙ্গলদ্বীপের উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জলঢাকায় প্রতিমাকে দৃষ্টিনন্দন করতে রং তুলির কাজে ব্যস্ত এখন কারিগররা জলঢাকায় অনির্বাণ স্কুলে একাডেমিক ভুবনের ভিত্তিপ্রস্তর স্থাপন জলঢাকায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

হাটহাজারীতে বাবুনগরীর বিরুদ্ধে ২ মামলা

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১২২ বার পঠিত

হাটহাজারী থানায় দুই মামলায় হেফাজতে ইসলামের সদ্যবিলুপ্ত কমিটির আমির এবং সদ্যঘোষিত আহ্বায়ক কমিটির সদস্য জুনায়েদ বাবুনগরীকে আসামি করা হয়েছে। অপর একটি মামলায় বিএনপি নেতা মীর হেলালসহ কয়েকজন নেতাকর্মীকে আসামি করা হয়।

বৃহস্পতিবার মামলা তিনটি করা হয়। দুই মামলা বাদি দুই পুলিশ সদস্য। অপর মামলাটি করেছেন পুলিশের গোয়েন্দা শাখার এক কনেস্টেবল।

তিন মামলায় ১৪৮ জনের নাম উল্লেখ করা হয়েছে। তা ছাড়া অজ্ঞাতনামা তিন হাজার জনকে আসামি করা হয়েছে।  এর মধ্যে দুই মামলায় বাবুনগরীকে আসামি করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, গত ২৬, ২৭ ও ২৮ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনকে কেন্দ্র করে ঢাকার বায়তুল মোকারমের ঘটনার রেশ ধরে হাটহাজারীর ভূমি অফিস, সহকারী কমিশনার অফিস ভাংচুর, জেলা পরিষদের ডাকবাংলো ভাংচুরের ঘটনায় গোয়েন্দা শাখার ( ডি এস বি) কনেস্টোবল মো. সোলাইমানকে মাদ্রাসায় নিয়ে আটক রাখা, হত্যার হুমকিতে থানার মামলা রেকর্ড করা হয়।

মো. সোলাইমান বাদী হয়ে দায়ের মামলায় হেফাজত নেতা জুনায়েদ বাবুনগরীর, মীর ইদ্রিস, নাসির উদ্দীন, জাকারিয়া নোমান, আহসানউল্লাহসহ ১৬ জনের নাম উল্লেখ করেন। তিনি অজ্ঞাত পরিচয় দেড় থেকে দুই শজনকে আসামি করেন।

এ ছাড়া থানার উপ-পরিদর্শক হারুন অর রশীদের মামলায় বিএনপির কেন্দ্রীয় কমিটির নেতা মীর হেলাল উদ্দিন, উত্তর জেলা যুবদলের সহসভাপতি সৈয়দ ইকবাল, হেফাজতের উপজেলা শাখার যুগ্ম সম্পাদক এমরান সিকদারসহ ৫৮ জনের নাম উল্লেখ করা হয়েছে। তা ছাড়া অজ্ঞাতনামা ২৫০ থেকে তিন শজনকে আসামি করা হয়েছে।

হেফাজতের ডাকা হরতালে হাটহাজারী-রাউজান মহাসড়কের ইছাপুর বাজারে অগ্নিসংযোগ, নাজিরহাট মহাসড়কে দেয়াল নির্মাণ করে প্রতিবন্ধকতা সৃষ্টি, ভূমি অফিসে অগ্নিসংযোগ ও পুলিশের ওপর হামলার অভিযোগ এনে এ মামলা দায়ের হয়।

অপরদিকে থানার উপপরিদর্শক আমির হোসেন বাদী হয়ে জুনায়েদ বাবুনগরী ও উপজেলা জামায়েতের আমিরসহ ৭৪ জনের নাম উল্লেখ এবং অজ্ঞত আড়াই থেকে তিন হাজারজনকে আসামি ককরে মামলা করেন।

থানার ওসি রফিকুল ইসলাম গণমাধ্যমকে মামলার বিষয়টি নিশ্চিত করেন।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক গোয়েন্দা সংস্হার পক্ষ থেকে ও বিষয়টি গণমাধ্যমকর্মীদের নিশ্চিত করা হয়।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!