1. admin@theinventbd.com : admin :
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৮:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকীর কর্মসূচী পালন করছে উপজেলা প্রশাসন ও বিভিন্ন সংগঠন জলঢাকায় শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালন করেছে উপজেলা যুবলীগ ব্যারিস্টার তুরিন আফরোজ এর জন্মদিনে জলঢাকার ফাউন্ডেশনে কর্মীদের মিষ্ট মুখ সৈয়দপুরে করোনায় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্টসহ দুই জনের মৃত্যু নীলফামারীর সৈয়দপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) অভিযান পরিচালনা করে ৫শ’৭০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। জলঢাকায় ৫ম শ্রেণীর ছাত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা গ্রেফতার – ১ সৈয়দপুরে মাদক ব্যবসার জের, ভুড়ি বের করে দিলো প্রতিপক্ষ পাথর বোঝাই ৪০টি ওয়াগন নিয়ে বাংলাদেশে আসলো ভারতীয় পণ্যবাহী ট্রেন ডিমলায় ভিজিডি কার্ডের চাল না দেয়ায় ইউপি চেয়ারম্যানের নামে থানায় জিডি জলঢাকায় ক্যান্সার আক্রান্ত দুই শিক্ষককে চিকিৎসা সহায়তা প্রদান

মাহফিলে যাওয়া হলো না ইলিয়াস মুন্সির

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | সোমবার, ১ মার্চ, ২০২১
  • ১১৭ বার পঠিত

 

খুলনায় ট্রাক-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ইলিয়াস মুন্সি (৫০) নামের এক কাঁচামাল ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার (১ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে মহানগরীর ফুলবাড়ীগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় শহিদুল্লাহ নামের অপর এক কাঁচামাল ব্যবসায়ী আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানায়, খুলনা মহানগরীর শিরোমনি থেকে সিএনজিতে করে দৌলতপুরে ওয়াজ মাহফিলে যাচ্ছিলেন কাঁচামাল ব্যবসায়ী ইলিয়াস মুন্সি। সিএনজিটি খানজাহান আলী থানাধীন ফুলবাড়ীগেট মোদাচ্ছের মার্কেটের সামনে এলে শিরোমনিগামী একটি ট্রাক ধাক্কা দেয়।
এ সময় তিনি ছিটকে পড়লে ট্রাকটি তাকে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খানজাহান আলী থানার উপপরিদর্শক (এসআই) রোকনুজ্জামান জানান, ইলিয়াস মুন্সির মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।

খানজাহান আলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস ঢাকা পোস্টকে বলেন, নিহত ইলিয়াস মুন্সি শিরোমনি এলাকায় বসবাস করেন। শিরোমনি বাজারে তিনি কাঁচামালের ব্যবসা করতেন। রাতে দৌলতপুরে ওয়াজ মাহফিলে যাওয়ার পথে ট্রাক ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে তার মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!