1. admin@theinventbd.com : admin :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ
সৈয়দপুরে ৮ বছরের শিশুকে ঘুমের ওষুধ খাইয়ে একমাস ধরে ধর্ষণের অভিযোগ।। হাতেনাতে সৎ নানা আটক কিশোরগঞ্জে সামাজিক নিরাপত্তা কর্মসূচির ভাতাভোগীদের ৯ মাসের টাকা বেহাত কিশোরগঞ্জে ১টি পরিবারকে ৫ দিন ধরে অবরুদ্ধ রাখার অভিযোগ সৈয়দপুরে চালককে ছুরিকাঘাত করে ভ্যান ছিনতাই নীলফামারীতে দৃষ্টি প্রতিবন্ধী দুই শিক্ষার্থী পেল পোর্টেবল ভিডিও ম্যাগনিফায়ার জলঢাকায় ববিতা রানী সরকারের প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরন আমজাদ সরকার সভাপতি ও খায়রুল সম্পাদক জলঢাকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কমিটি গঠন জলঢাকায় হরিজন সম্প্রদায়ের অধিকার প্রতিষ্ঠার লড়াই করবেন ব্যারিস্টার তুরিন মিথ্যা প্রতিবেদন প্রকাশের প্রতিবাদে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন সৈয়দপুরে গোয়াল ঘরের তালা কেটে গাভী চুরি

ফটিকছড়িতে সাংবাদিক পরিচয়ে প্রতারণার চেষ্টাকালে আটক ৪

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৫৯ বার পঠিত

ফটিকছড়িতে গলায় কার্ড, হাতে ক্যামেরা আর দামি গাড়ি হাঁকিয়ে সাংবাদিক পরিচয়ে প্রতারণার চেষ্টাকালে দুই নারীসহ ৪ ভুয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ।

সোমবার রাত ১০টার দিকে উপজেলার দাঁতমারা ইউনিয়নের শান্তিরহাট বাজারে এ ঘটনা ঘটে।

এ সময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, ১২টি মোবাইল ফোন, ৩টি ক্যামেরা, ২টি পাওয়ার ব্যাংক, নগদ টাকাসহ ‘বর্তমানের কথা’ ও ‘রুদ্র বাংলাদেশ’ নামক দু’টি কথিত পত্রিকার ৩টি আইডি কার্ড জব্দ করা হয়।

জানা যায়, সোমবার রাত ৮টার দিকে হঠাৎ প্রাইভেটকারে করে এসে শান্তিরহাট বাজারের একটি বেকারিতে প্রবেশ করে সাংবাদিক পরিচয় দিয়ে কাগজপত্র দেখতে চান দু’জন লোক।

এ সময় তারা গাড়িতে বসা অপর দুই নারী প্রতারককে দেখিয়ে ‘সিনিয়র সাংবাদিক’ বলে পরিচয় দেন। পরে বেকারি মালিককে হুমকি-ধামকি প্রদান করে।

একপর্যায়ে তারা অনিয়মের খবর পত্রিকায় প্রকাশ করার হুমকি দিয়ে মোটা অঙ্কের চাঁদা দাবি করেন৷

এ সময় তাদের কথাবার্তা অসংলগ্ন ও আচার-আচারণ সন্দেহজনক মনে হলে পুলিশে খবর দেয় স্থানীয় জনতা। পরে দাঁতমারা তদন্ত কেন্দ্রের পুলিশ এসে জিজ্ঞাসাবাদ শেষে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

দাতঁমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আতাউল হক চৌধুরী বলেন, ‘আটকদের বিরুদ্ধে ভূজপুর থানায় মামলা দায়ের শেষে সকালে জেলহাজতে প্রেরণ করা হবে।

পুলিশ জানায়, এরা মূলত সংঘবদ্ধ প্রতারক চক্র। সাংবাদিক বেশে তারা দেশের বিভিন্ন জায়গায় ঘুরে অভিনব কায়দায় প্রতারণা করে।

আটকরা হলেন- ময়মনসিংহ জেলার গফরগাঁও থানা ধোপঘাট এলাকার মৃত ওয়াজ উদ্দিন সরকারের ছেলে জয়নাল আবেদিন জয় (৪০), গাজীপুর জেলার পুবাইল থানাধীন ভাধুন এলাকার মিজান সরকারের ছেলে এয়াছিন সরকার প্রকাশ হৃদয় (২৬), জামালপুর জেলার মাধারগন্ডা থানার নয়াপাড়া এলাকার মৃত রহমত উল্যাহ প্রকাশ তাঁরামিয়ার মেয়ে পারভিন আকতার লিমা (৩২) ও গাজীপুরের জয়দেবপুর থানার নাউরুর এলাকার সুরুজ মাতবরের মেয়ে বিলকিস আকতার রুবি (২৫)।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!