1. admin@theinventbd.com : admin :
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৯:৪৩ অপরাহ্ন

এএফসির প্লে-অফ খেলা হচ্ছে না আবাহনীর

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ১৯ বার পঠিত

করোনা প্রতিরোধে দেশে চলমান বিধিনিষেধের কারণে এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি) কাপের প্লে-অফ থেকে বাদ পড়তে হল ঢাকা আবাহনীকে।

এএফসি তাদের ওয়েবসাইটে জানিয়েছে, কভিড সাব কমিটির সুপারিশে ঢাকা আবাহনীকে বাদ দিয়ে টুর্নামেন্ট এগিয়ে যাওয়ার পরিকল্পনা নেওয়া হয়েছে।

লকডাউন, ভ্রমণ নিষেধাজ্ঞার কারণে আবাহনী ম্যাচ আয়োজনের সময়সূচী মিস করেছে। এ জন্য মালদ্বীপের ক্লাব ইগলসকে পরবর্তী প্লেতে নিয়ে যাওয়া হয়েছে, যেখানে তারা খেলবে ভারতের বেঙ্গালুরুর সঙ্গে। সেই ম্যাচটি ১১ মে মালদ্বীপের মালেতে হবে।

আবাহনী ছাড়াও এএফসি কাপ ও এএফসি চ্যাম্পিয়নস লিগে কিছু ক্লাবের নাম বাদ পড়েছে করোনা পরিস্থিতির জন্য।

হঠাৎ এএফসির এমন সিদ্ধান্তে আবাহনীর ম্যানেজার সত্যজিৎ দাস রূপু বিস্মিত। তিনি সংবাদমাধ্যমকে বলেন, ‘আমরা এখনো এএফসির কোনো  চিঠি পাইনি। কাজেই অফিশিয়ালি কিছু বলতে পারব না।’

তিনি বলেন, ‘এএফসিকে দেওয়া আমরা সর্বশেষ চিঠিতেও ৫ মে ঢাকায় মালদ্বীপের মাজিয়ার সঙ্গে ম্যাচ আয়োজনের আগ্রহ প্রকাশ করেছি। এমনকি এই ম্যাচে আমরা হারলেও মাজিয়া আর বেঙ্গালুরুর ম্যাচ ঢাকায় আয়োজন করতে চেয়েছি ৮ মে। এরপরও এমন সিদ্ধান্ত হতাশাজনক।’

এএফসি কাপে আবাহনীর প্লে-অফ খেলার কথা ছিল ১৪ এপ্রিল। কিন্তু দেশে লকডাউনের কারণে ম্যাচটি ২১ এপ্রিল আয়োজনের আগ্রহ প্রকাশ করে আবাহনী। কিন্তু খেলা হয়নি। তারপর আরও তিন দফা তারিখ নির্ধারণ করা হয় আবাহনীর পক্ষ থেকে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!