1. admin@theinventbd.com : admin :
শুক্রবার, ০৭ মে ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন

অনলাইনে জমজমাট থ্রিলার বইমেলা

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ১৬ বার পঠিত
২২ এপ্রিল শুরু হওয়া এ মেলা চলবে ৬ মে পর্যন্ত

দুই বাংলার থ্রিলার সাহিত্যভিত্তিক ফেইসবুক গ্রুপ ‘থ্রিলার পাঠকদের আসর’ বা টিপিএ-এর আয়োজনে ২২ এপ্রিল শুরু হয়েছে ‘টিপিএ বইমেলা ২০২১’। বলা হচ্ছে, এটিই এখন পর্যন্ত স্যোশাল মিডিয়া কেন্দ্রিক সবচেয়ে বড় অনলাইন বইমেলার আয়োজন।

করোনাকালীন লকডাউনে বই হোক সঙ্গী— এ স্লোগানে থ্রিলার মেলা চলবে ৬ মে পর্যন্ত। ত্রিশটির বেশি প্রকাশনী যোগ দিয়েছে এবারের মেলায়। এ আয়োজনে পাঠকদের জন্য রয়েছে আকর্ষণীয় ছাড় এবং সহজে বই হাতে পাওয়ার ব্যবস্থা।

থ্রিলার পাঠকদের আসরের পক্ষ থেকে জানানো হয়েছে,এ বছর করোনাকালীন বিপর্যয়ে একুশে বইমেলা ক্ষতিগ্রস্ত হয়েছে। একদিকে প্রকাশনাগুলোর ক্ষতি, অন্যদিকে করোনায় ঘরবন্দী মানুষের পাঠাভ্যাস বজায় রাখতে অনলাইনে এ মেলার আয়োজন করেছে তারা।

প্রতিদিন প্রকাশনাগুলো নির্ধারিত সময়ে গ্রুপে লাইভে এসে নিজেদের বই নিয়ে কথা বলছে। আর এই সুবাদে পাঠকদের সঙ্গে তাদের সম্পৃক্ততা বাড়ছে। পাঠকেরাও সহজে জানতে পারছেন বইয়ের খোঁজ-খবর। সংযোগ ঘটছে লেখক, পাঠক ও প্রকাশকের।

মেলায় অংশ নিচ্ছে সেবা প্রকাশনী, বাতিঘর প্রকাশনী, অবসর প্রকাশনা সংস্থা, আফসার ব্রাদার্স, নালন্দা, বর্ণায়ন, বিবলিওফাইল প্রকাশনী, জাগৃতি প্রকাশনী, বর্ষাদুপুর, ভূমি প্রকাশ, নয়েস পাবলিকেশন, ঐশ্বর্য প্রকাশ, গ্রন্থরাজ্য, সতীর্থ প্রকাশনা, তরফদার প্রকাশনী, নন্দন, নহলী, প্রতিচ্ছবি প্রকাশনী, কুহক কমিক্স অ্যান্ড পাবলিকেশন, ঈহা প্রকাশ, বইপিয়ন প্রকাশনী, পেপার ভয়েজার, পেন্ডুলাম, ভিন্নধারা কমিক্স, অক্ষরবৃত্ত প্রকাশন, চলন্তিকা, পরিবার পাবলিকেশন্স, চন্দ্রভুক প্রকাশন ও পুস্তক প্রকাশন।

মেলা সম্পর্কে বিস্তারিত জানতে ও টিপিএ গ্রুপে ক্লিক করুন।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!