1. admin@theinventbd.com : admin :
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকীর কর্মসূচী পালন করছে উপজেলা প্রশাসন ও বিভিন্ন সংগঠন জলঢাকায় শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালন করেছে উপজেলা যুবলীগ ব্যারিস্টার তুরিন আফরোজ এর জন্মদিনে জলঢাকার ফাউন্ডেশনে কর্মীদের মিষ্ট মুখ সৈয়দপুরে করোনায় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্টসহ দুই জনের মৃত্যু নীলফামারীর সৈয়দপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) অভিযান পরিচালনা করে ৫শ’৭০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। জলঢাকায় ৫ম শ্রেণীর ছাত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা গ্রেফতার – ১ সৈয়দপুরে মাদক ব্যবসার জের, ভুড়ি বের করে দিলো প্রতিপক্ষ পাথর বোঝাই ৪০টি ওয়াগন নিয়ে বাংলাদেশে আসলো ভারতীয় পণ্যবাহী ট্রেন ডিমলায় ভিজিডি কার্ডের চাল না দেয়ায় ইউপি চেয়ারম্যানের নামে থানায় জিডি জলঢাকায় ক্যান্সার আক্রান্ত দুই শিক্ষককে চিকিৎসা সহায়তা প্রদান

৪৩৭ রানের লক্ষ্য পেল বাংলাদেশ

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | রবিবার, ২ মে, ২০২১
  • ১৯ বার পঠিত
তাইজুলের উইকেট উদযাপন

জয়ের জন্য বিশাল এক পর্বত বেশি পাড়ি দিতে হবে বাংলাদেশকে। হাতে আছে ১৫০ ওভারের বেশি। টার্গেট ৪৩৭ রান।

চতুর্থদিনটা বোলিংয়ে দুর্দান্ত কেটেছে সফরকারীদের। তাইজুল ইসলামের ঘূর্ণিতে ৯ উইকেটে ১৯৪ রানে দ্বিতীয় ইনিংস ঘোষণা করেছে শ্রীলঙ্কা। স্বাগতিকেরা প্রথম ইনিংস ঘোষণা করে ৭ উইকেটে ৪৯৩ রান নিয়ে।

শ্রীলঙ্কাকে বড় লিড এনে দিয়েছেন দিমুথ করুনারত্নে। প্রথম ইনিংসে সেঞ্চুরির পর দ্বিতীয় ইনিংসে ৬৬ রান করেন লঙ্কান অধিনায়ক। এ ছাড়া ধনাঞ্জয়া ডি সিলভার ব্যাট থেকে আসে ৪১ রান।

চতুর্থদিনে বাংলাদেশের সফল বোলার তাইজুল। টেস্ট ক্যারিয়ারে অষ্টমবারের মতো তিনি দেখা পেলেন ৫ উইকেটের। তাইজুলের বলে নবম উইকেট হিসেবে সুরঙ্গা লাকমল আউট হওয়ার সঙ্গে সঙ্গে ইনিংস ঘোষণা করে লঙ্কানরা।

বিশাল লক্ষ্য সামনে রেখে দ্বিতীয় ইনিংস শুরু করেছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৫.২ ওভারে বিনা উইকেটে ২১ রান করেছে সফরকারীরা। ব্যাটিংয়ে আছেন দুই ওপেনার তামিম ইকবাল (১৪) ও সাইফ হাসান (৭)। জয়ের জন্য আরও ৪১৬ রান দরকার টাইগারদের।

এর আগে বাংলাদেশ প্রথম ইনিংস অলআউট হয় ২৫১ রানে। ফলোঅন করানোর সুযোগ থাকলেও ২৪২ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে শ্রীলঙ্কা। স্বাগতিকেরা চতুর্থদিন শুরু করে ২ উইকেটে ১৭ রান নিয়ে।

কেন্ডির পাল্লেকেলেতে দুই টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচ শুরু হয় ২৯ এপ্রিল। সিরিজের প্রথম টেস্ট ড্র হয়।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!