1. admin@theinventbd.com : admin :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ
করোনায় একদিনে আরো ২৫৮ মৃত্যু, শনাক্ত ১৪৯২৫ করোনা টেস্টে গ্রামীণ জনগণের ভীতি নিরসনে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী সৈয়দপুরে বিধিনিষেধ না মানায় ১০ জনের ২৩ হাজার টাকা জরিমানা ও চোলাই মদসহ আটক যুবকের ৩ মাসের কারাদণ্ড সৈয়দপুর ব্যস্ততম বাজারের সড়কে ময়লার ভাগার॥ দুর্গন্ধে অতিষ্ট এলাকাবাসী ও পথচারী সৈয়দপুরে ধসে পড়ল সরকারী নির্মাণাধীন ভবন জলঢাকায় ক্যান্সার আক্রান্ত শিক্ষক মাধবকে শিক্ষক সংঘের পক্ষ থেকে চিকিৎসা সহায়তা প্রদান জলঢাকায় সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে যুবলীগের বৃক্ষরোপণ করোনায় একদিনে সর্বোচ্চ ২৪৭ মৃত্যু, ১৫১৯২ শনাক্ত সৈয়দপুরে ভুয়া কেসস্লিপসহ মাইক্রোবাস আটক করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু আরও ২২৮, শনাক্ত ১১২৯১

টাইগারদের দায়িত্বজ্ঞানহীন ব্যাটিং

স্পোর্টস ডেস্ক
  • প্রকাশকাল | রবিবার, ২ মে, ২০২১
  • ২০ বার পঠিত

শ্রীলংকার বিপক্ষে রেকর্ড ৪৩৭ রানের বিশাল টার্গেট তাড়া করতে নেমে ব্যাটিংয়ে ধৈর্যশীলতার পরিচয় দিতে পারেননি তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত ও মুমিনুল হকরা।

টপঅর্ডার ব্যাটসম্যানদের দায়িত্বজ্ঞানহীন ব্যাটিংয়ের কারণে জয় বা ড্র দূরে থাক, পরাজয়ই এখন প্রায় নিশ্চিত হয়ে গেছে।

রোববার চতুর্থ দিনে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে ৩১ রানে ওপেনার তামিম ইকবালের (২৪) উইকেট হারায় বাংলাদেশ। ৭৩ রানে ফেরেন সিরিজে চরম ব্যর্থ সাইফ হাসান (৩৪)। প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও ব্যর্থ নাজমুল হোসেন শান্ত। ৪৪ বলে ২৬ রানে ফেরেন এই তরুণ ব্যাটসম্যান।

১০৪ রানে তামিম, সাইফ ও নাজমুল আউট হওয়ার পর দলের হাল ধরতে পারেননি অধিনায়ক মুমিনুল হক সৌরভও। ৩২ রান করে ফেরেন মুমিনুল। দলীয় ১৭১ রানে পঞ্চম ব্যাটসম্যান হিসেবে আউট হন সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। পরাজয়ের ব্যবধান কমাতে লড়াই করছেন লিটন কুমার দাস ও মেহেদী হাসান মিরাজ।

এ রিপোর্ট লেখা অবস্থায় আলো স্বল্পতার কারণে খেলা আপাতত বন্ধ। বাংলাদেশ দলের সংগ্রহ ৪৮ ওভারের খেলা শেষে ৫ উইকেটে ১৭৭ রান। ১৪ ও ৪ রানে অপরাজিত লিটন ও মিরাজ। জয় পেতে হলে টাইগারদের আরও ২৬০ রান করতে হবে। হাতে আছে মাত্র ৫ উইকেট।

ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে ৪৯৩/৭ রানে ইনিংস ঘোষণা করে শ্রীলংকা।

জবাবে ব্যাটিংয়ে নেমে ২৫১ রানে অলআউট হয় বাংলাদেশ দল। ২৪২ রানে পিছিয়ে থেকে ৯ উইকেটে ১৯৪ রান করে ৪৩৭ রানের লিড নিয়ে ইনিংস ঘোষণা করে স্বাগতিক শ্রীলংকা।

চতুর্থ ইনিংসে ৪৩৭ রানের বিশাল টার্গেট তাড়া করতে নেমে ১৭১ রানে ৫ উইকেট হারিয়ে পরাজয়ের শঙ্কায় বাংলাদেশ দল।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!