1. admin@theinventbd.com : admin :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১০:৪৪ অপরাহ্ন
সর্বশেষ

পেকুয়ায় ব্যবসায়ীকে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | সোমবার, ৩ মে, ২০২১
  • ৫৫ বার পঠিত

কক্সবাজারের পেকুয়ায় সন্ত্রাসীদের গুলিতে একজন নিহত ও দুইজন আহত হয়েছেন। রবিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের ফুলতলা স্টেশন সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়ার পথে জয়নাল আবেদীন (৩৮) নামের একজনের মৃত্যু হয়।

আহতরা হলেন- উপজেলার মগনামা ইউনিয়নের আফজলিয়া পাড়া এলাকার রুস্তম আলীর ছেলে আলী আকবর ও নুর মোহাম্মদের স্কুল পড়ুয়া মেয়ে রিফা আক্তার (১৬)।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদীন ও আলী আকবর নামের দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। যাওয়ার পথেই জয়নাল আবেদীনের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রবিবার রাত সাড়ে ৮টার দিকে মগনামা ইউনিয়নের ফুলতলা স্টেশনে সিএনজিচালিত অটোরিকশা নিয়ে আফজালিয়া পাড়া এলাকার বদি আলমের ছেলে আবু ছৈয়দ ও লঞ্চঘাট এলাকার মৃত নুরুল হোছেনের ছেলে নেজাম উদ্দিন ছোটনের নেতৃত্বে সায়েদ, মোজাম্মেল, মোস্তাক, বুলু, আবুল কাশেম, আহমদ কবির, মকছুদ, নেছার, আবু হানিফ, শওকত আলম, জিয়াবুলসহ আরও ১০/১৫ জন অস্ত্রধারী লোক হামলা করে জয়নাল আবেদীনের উপর।

জয়নাল ও আলী আকবর তখন পাশের একটি দোকানে বসা ছিলেন। আলী আকবরের বুকে গুলি লাগলে তিনি দৌড় দেন। এ সময় জয়নালকে গুলিসহ এলোপাতাড়ি কোপ দেওয়া হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান মজুমদার বলেন, ঘটনার খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। অপরাধীদের গ্রেপ্তার করতে অভিযান চালাচ্ছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!