1. admin@theinventbd.com : admin :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ
করোনায় একদিনে আরো ২৫৮ মৃত্যু, শনাক্ত ১৪৯২৫ করোনা টেস্টে গ্রামীণ জনগণের ভীতি নিরসনে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী সৈয়দপুরে বিধিনিষেধ না মানায় ১০ জনের ২৩ হাজার টাকা জরিমানা ও চোলাই মদসহ আটক যুবকের ৩ মাসের কারাদণ্ড সৈয়দপুর ব্যস্ততম বাজারের সড়কে ময়লার ভাগার॥ দুর্গন্ধে অতিষ্ট এলাকাবাসী ও পথচারী সৈয়দপুরে ধসে পড়ল সরকারী নির্মাণাধীন ভবন জলঢাকায় ক্যান্সার আক্রান্ত শিক্ষক মাধবকে শিক্ষক সংঘের পক্ষ থেকে চিকিৎসা সহায়তা প্রদান জলঢাকায় সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে যুবলীগের বৃক্ষরোপণ করোনায় একদিনে সর্বোচ্চ ২৪৭ মৃত্যু, ১৫১৯২ শনাক্ত সৈয়দপুরে ভুয়া কেসস্লিপসহ মাইক্রোবাস আটক করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু আরও ২২৮, শনাক্ত ১১২৯১

দিনাজপুরে ৩ কিশোরকে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার ৫

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | সোমবার, ৩ মে, ২০২১
  • ৪৪ বার পঠিত

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় ছাগল চুরির অপবাদ দিয়ে গাছে বেঁধে এক শারীরিক প্রতিবন্ধীসহ তিন কিশোরকে নির্যাতনের মামলায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার দিবাগত রাতে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রোপ্তাররা হলেন- উপজেলার রামভদ্রপুর গ্রামের মৃত আজিম উদ্দীনের ছেলে আফজাল হোসেন (৫৫), মহসীন আলীর ছেলে শাকিব বাবু (২৫), আব্দুল হালিমের ছেলে মমিনুল ইসলাম (২৮), মৃত ইউনুস আলীর ছেলে পলাশ হোসেন (২৮) ও জাফরপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে শিপন ইসলাম (২৪)।

ফুলবাড়ী থানার ওসি ফখরুল ইসলাম জানান, গাছে বেঁধে এক শারীরিক প্রতিবন্ধীসহ তিন কিশোরকে নির্যাতনের ঘটনায় রবিবার বিকেলে থানায় ২টি অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগটি তদন্তের জন্য তদন্তকারী কর্মকর্তা নিয়োগ করা হয়েছে থানার এসআই আজাদকে।

রবিবার রাতেই উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এজাহারনামীয় তিনজনসহ মোট পাঁচজনকে গ্রেপ্তার করা হয়।

অন্য আসামিদের গ্রেপ্তার করতে অভিযান চলছে বলে তিনি জানান।

উল্লেখ্য, গত শনিবার দুপুরে ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের রামভদ্রপুর বুদ্ধিজীবীর মোড়ে ছাগল চুরির অপবাদ দিয়ে উপজেলার ত্রিমোহনী স্লুইচ গেট বাসিন্দা শারীরিক প্রতিবন্ধী সৈয়দ শামীম হোসেন (১৬) এবং পূর্ব জাফরপুর গ্রামের রাকিবুল ইসলাম (১৫) ও নিশাতকে (১৬) গাছে বেঁধে রড, পাইপ ও লাঠিসোঁটা দিয়ে মধ্যযুগীয় কায়দায় পিটিয়ে গুরুতর জখম করে।

চুরির স্বীকারোক্তি নিতে প্রকাশ্যে কিশোর তিনজনের পায়ে ইনজেশনের সিরিঞ্জের সুচ পায়ের তালু ফুটিয়ে নির্যাতন চালানো হয়েছে। নির্যাতন শেষে ৩ যুবককে ইউনিয়ন পরিষদে নিয়ে গেলে তাদের অভিভাবকের জিম্মায় ছেড়ে দেয়া হয়।

তাদের উপর নির্যাতন দেখে ওই এলাকার নাঈম (১৪) ও নূর আলম (১৫) পালিয়ে যায়। তারা বর্তমানে নিখোঁজ রয়েছে। পরে রাতে গ্রাম্য সালিশে মাতব্বররা নিখোঁজ হওয়া দুই কিশোরকে তিন দিনের মধ্যে তাদের কাছে হাজির করতে অভিভাবকদের নির্দেশ দেন। তাদের হাজির করতে ব্যর্থ হলে এক লাখ ৬০ হাজার টাকা জরিমানা প্রদান করা হবে বলে ঘোষণা দেন।

সালিশ শেষে মাতব্বরদের নির্দেশে আহত নিশাদের নানির একটি গাভী এবং নিখোঁজ নূর আলমের বাড়ি থেকে একটি চার্জার রিকশাভ্যান নিয়ে যায় মাতব্বরের লোকজন।

এ ঘটনায় রবিবার বিকেলে রামভদ্রপুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোস্তাকিম সরকার বাবু মাস্টারসহ ৮ জনের বিরুদ্ধে থানায় ২টি অভিযোগ দায়ের করা হয়।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!