1. admin@theinventbd.com : admin :
শুক্রবার, ০৭ মে ২০২১, ১২:৫২ পূর্বাহ্ন

ডোমারে কৃষকের হারিয়ে যাওয়া ৫১ হাজার টাকা সিসি ক্যামেরা দেখে ফেরত পেল

জয়নাল আবেদীন হিরো,স্টাফ রিপোর্টার :
  • প্রকাশকাল | সোমবার, ৩ মে, ২০২১
  • ১৮ বার পঠিত

নীলফামারীর ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিসি ক্যামেরার ফুটেজ দেখে হারিয়ে যাওয়া ৫১ হাজার টাকা উদ্ধার করে টাকার মালিক কৃষক আক্কাস আলীর হাতে তুলে দেয়া হয়েছে। উপজেলার পাঙ্গামটকপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার বাসিন্দা কৃষক আক্কাস আলী আজ রবিবার(২ মে/২০২১) সকাল ১১টায় বাজারে ধান বিক্রি করে উক্ত টাকা লুঙ্গির ভাজে রেখেছিলেন। টাকা নিয়ে তিনি হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ্য মেয়ের কাছে এসেছিলেন।
আক্কাস আলী জানান, হাসপাতালে থাকা অবস্থায় কোন এক সময় লুঙ্গীরভাজ থেকে টাকাগুলো পরে যায়। অনেক খোঁজাখোজির পর টাকা না পাওয়ায় তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন। হাসপাতাল কর্তৃপক্ষ সিসি ক্যামেরার ফুটেজ দেখেন। সেখানে একজনকে টাকাগুলো কুড়িয়ে নিয়ে যেতে দেখা যায়। কিন্তু মানুষটিকে কেউ চিনতে পারছিলনা। পরে স্থানীয় গ্রাম পুলিশ গোপাল রায় এসে টাকা পাওয়া লোকটির ছবি দেখে শনাক্ত করেন তিনি ছোটরাউতা বক্করের মোড় গ্রামের সনাতন রায় ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান বারী বলেন তাৎক্ষনিক গ্রাম পুলিশের সহায়তায় সনাতন রায়ের বাড়ি গিয়ে টাকাগুলো উদ্ধার করা হয়। দুপুর দেড় টার দিকে আক্কাস আলীর হারিয়ে যাওয়া ৫১ হাজার টাকা তার হাতে বুঝিয়ে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন বোড়াগাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুর রহমান রিমুন।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!