1. admin@theinventbd.com : admin :
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৮:৪০ অপরাহ্ন

বেলকুচিতে ‘প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকা’ নিহত

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | সোমবার, ৩ মে, ২০২১
  • ৫৫ বার পঠিত

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের শোলাকুড়া গ্রামে সোমবার সকাল ৯টার দিকে প্রেমিক সঞ্জয় সরকারের (১৮) ছুরিকাঘাতে প্রেমিকা পূজা সরকারের (১৫) মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এরপর সঞ্জয় সরকার নিজেও আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হন বলে জানা গেছে। এ ঘটনার পর থেকে প্রেমিক সঞ্জয় সরকার আত্মগোপনে রয়েছেন।

নিহত পূজা ওই গ্রামের পবিত্র সরকারের একমাত্র মেয়ে ও নবম শ্রেণির ছাত্রী। অপরদিকে অভিযুক্ত সঞ্জয় সরকার প্রতিবেশী মৃত মংলা সরকারের ছেলে ও পেশায় তাঁত শ্রমিক।

এলাকাবাসী জানায়, এ দিন সকাল সাড়ে ৯টার দিকে পূজা নিজ বাড়ির উঠানে বসে কাজ করছিল। হঠাৎ সঞ্জয় ধারালো ছুরি হাতে নিয়ে পূজার দিকে তেড়ে আসে ও উপর্যুপরি হামলা চালিয়ে ছুরিকাঘাত করে তাকে গুরুতর আহত করেন। এরপর ওই একই ছুরি দিয়ে নিজের শরীরে আঘাত করে আত্মহত্যার চেষ্টা করে।

এ সময় পূজার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে সঞ্জয় আহত অবস্থায় দৌড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। অপরদিকে লোকজন ছুটে এসে পূজাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার চেষ্টা করে। কিন্তু তার আগেই ঘটনাস্থলে তার  মৃত্যু হয়।

এ বিষয়ে বেলকুচি থানার ওসি গোলাম মোস্তফা জানান, সঞ্জয় সরকারের সাথে পূজা সরকারের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। গত কয়েক দিন ধরে তাদের দু‘জনের মধ্যে অভিমান চলছিল। এর মধ্যে পূজার অন্যত্র বিয়ের সিদ্ধান্ত চলছিল। এ খবর জানতে পেরে প্রেমিক সঞ্জয় ক্ষুব্ধ হয়ে ওঠে। এরই জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে।

খবর পেয়ে পূজার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে। এ ঘটনায় পূজার বাবা পবিত্র সরকার বাদী হয়ে বেলকুচি থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!