1. admin@theinventbd.com : admin :
শুক্রবার, ০৭ মে ২০২১, ০১:৫২ পূর্বাহ্ন

তাড়াশে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত ৩

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | সোমবার, ৩ মে, ২০২১
  • ১৯ বার পঠিত
সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মহিষলুটি ও ৯নং ব্রিজ এলাকায় হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে সোমবার সকালে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত এবং ৩ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- উল্লাপাড়া উপজেলার পাগলা মধ্যপাড়া গ্রামের মো. ছলিমুদ্দিনের ছেলে ও ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি শামীম হোসেন (৩৫), একই উপজেলার চড়িয়াশিকার গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সাদ্দাম হোসেন (৩২) ও ট্রাকের হেলপার(অজ্ঞাতপরিচয়)।

এ বিষয়ে পুলিশ ও এলাকাবাসী জানায়, এদিন ভোর ৫টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের মহিষলুটি এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পত্রিকাবাহী লেগুনা ও ডালবোঝাই ট্রাককে পাথরবোঝাই ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়।

এ সময় পত্রিকাবাহী গাড়িতে বসে থাকা ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি শামীম হোসেন (৩৫) ও একই উপজেলার চড়িয়াশিকার গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সাদ্দাম হোসেন (৩২) ঘটনাস্থলেই মারা যান।

অপরদিকে এ দিন সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ৮নং ব্রিজের পাশে মাছের নছিমনকে সাইড দিতে গিয়ে ট্রাক ও জননী কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ট্রাকের হেলপার ঘটনাস্থলেই মারা যান। তার নামপরিচয় জানা যায়নি। এ ঘটনায় ৩ জন আহত হয়।

এ বিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি মো. শাহজাহান আলী বলেন, লাশ উদ্ধার করে থানায় নেওয়ার পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় হাটিকুমরুল থানায় মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!