1. admin@theinventbd.com : admin :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৫:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ
সৈয়দপুরে ৮ বছরের শিশুকে ঘুমের ওষুধ খাইয়ে একমাস ধরে ধর্ষণের অভিযোগ।। হাতেনাতে সৎ নানা আটক কিশোরগঞ্জে সামাজিক নিরাপত্তা কর্মসূচির ভাতাভোগীদের ৯ মাসের টাকা বেহাত কিশোরগঞ্জে ১টি পরিবারকে ৫ দিন ধরে অবরুদ্ধ রাখার অভিযোগ সৈয়দপুরে চালককে ছুরিকাঘাত করে ভ্যান ছিনতাই নীলফামারীতে দৃষ্টি প্রতিবন্ধী দুই শিক্ষার্থী পেল পোর্টেবল ভিডিও ম্যাগনিফায়ার জলঢাকায় ববিতা রানী সরকারের প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরন আমজাদ সরকার সভাপতি ও খায়রুল সম্পাদক জলঢাকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কমিটি গঠন জলঢাকায় হরিজন সম্প্রদায়ের অধিকার প্রতিষ্ঠার লড়াই করবেন ব্যারিস্টার তুরিন মিথ্যা প্রতিবেদন প্রকাশের প্রতিবাদে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন সৈয়দপুরে গোয়াল ঘরের তালা কেটে গাভী চুরি

ডা. এফতেখাইরুলের চিকিৎসায় প্রধানমন্ত্রীর ৫ লাখ টাকা সহায়তা

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৫০ বার পঠিত

করোনা আক্রান্ত শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা এফতেখাইরুল ইসলামের চিকিৎসার জন্য ৫ লাখ টাকা আর্থিক সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার তার স্ত্রী সোহওয়ার্দী হাসপাতালের চিকিৎসক মাহমুদা আক্তারের কাছে আর্থিক সহায়তার চেক হস্তান্তর করা হয়। করোনা রোগীদের চিকিৎসা দেওয়ার সময় ডা. এফতেখাইরুল এ ভাইরাসে আক্রান্ত হন।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস জানান, আজ (মঙ্গলবার) সকালে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের (পিএমও) পরিচালক ডা. মোহাম্মদ মহিবুল হাসান (সুমন) শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে (এসএইচএসএমসিএইচ) ডা. এফতেখাইরুলের স্ত্রী ডা. মাহমুদা আক্তারের কাছে এই আর্থিক সহায়তার চেক হস্তান্তর করেন। এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন এসএইচএসএমসিএইচ এর অধ্যক্ষ প্রফেসর ডা. এবিএম মাকসুদুল আলম, উপাধ্যক্ষ ড. মো. শাহাদাত হোসেন এবং পরিচালক ডা. মো. খলিলুর রহমান ।

৩৩তম বিসিএস ক্যাডার (স্বাস্থ্য) ডা. এফতেখাইরুল এসএইচএসএমসিএই এর একজন স্বাস্থ্য কর্মকর্তা হিসেবে কোভিড-১৯ পজিটিভ রোগীদের সরাসরি চিকিৎসা সেবা দিচ্ছিলেন। গত ৭ এপ্রিল থেকে তিনি কোভিড-১৯ সংশ্লিষ্ট জটিলতায় চিকিৎসা নিচ্ছেন। গত ১২ এপ্রিল থেকে ডা. এফতেখাইরুল ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!