1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ
সৈয়দপুরে জীবিত স্বামীকে মৃত দেখিয়ে ১৭ বছর থেকে বিধবা ভাতা উত্তোলন, সমাজসেবা কর্তৃপক্ষ নির্বিকার ঝিকরগাছায় আর্সেনিক ঝুঁকি নিরসন প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত জলঢাকায় ১১ইউনিয়নের গ্রাম পুলিশের মাঝে ১০৯টি বাইসাইকেল বিতরণ জলঢাকায় যানজটে জনদুর্ভোগ বেড়েই চলছে : নিরসনের দাবি পৌরবাসির বেনাপোলে গৃহহীনদের ঘর নিয়ে ভুমি অফিসের সহকারীর বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ। ঝিকরগাছায় সাপের কামড়ে ১ গৃহবধূর মৃত্যু বেনাপোলে র‍্যাবের অভিযানে গাজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক সৈয়দপুরে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ সৈয়দপুরে সাহিত্য আসরের ৪থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন সৈয়দপুরে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় বক্তারা বঙ্গবন্ধুর আদর্শের প্রকৃত সৈনিকেরা ষড়যন্ত্রকে ভয় পায়না তারা লড়াই করেই বাঁচে, বিজয়ী হয়

বাড়ি ফিরলেন ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি

অনলাইন ডেস্ক
  • প্রকাশকাল | বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৬১ বার পঠিত

করোনাভাইরাসের বিষবাষ্পে জর্জরিত ভারত। তবুও চলছিল ১৪তম আইপিএল আসর। কিন্তু বিধিবাম! নিশ্ছিদ্র নিরাপত্তাকে ছেদ করে হানা দিয়েছে করোনাভাইরাস। একের পর এক আক্রান্ত হচ্ছিলেন ক্রিকেটাররা। শেষ পর্যন্ত ক্রিকেটের এই ধুম-ধাড়াক্কা আয়োজনকেও থামিয়ে দিল ক্ষুদ্র এই অণুজীবের আক্রমণ। অগত্যা তাই এবার বাড়ি ফেরার পালা।

আইপিএলের সঙ্গে যুক্ত সব বিদেশি ক্রিকেটারকে নিরাপদে ঘরে ফেরানোর দায়িত্ব নিজেদের কাঁধেই তুলে নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ইতোমধ্যে ফিরে গেছেন ৮ ইংলিশ ক্রিকেটার। এ ছাড়া অন্যান্য বিদেশি ক্রিকেটাররাও নিয়ম মেনে বিভিন্ন উপায়ে ফেরার অপেক্ষায়।
ব্যতিক্রম নন ভারতীয়রাও। বুধবার (৫ মে) বাড়ি ফিরে গেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি। স্বাস্থ্যবিধি মেনেই বাড়ি ফিরে যান তিনি। কোহলির ঘরে ফেরার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন জনপ্রিয় সেলিব্রিটি ভাইরাল ভয়ানি।

চলতি মৌসুমে বেশ ভালো ফর্মে ছিল বিরাট কোহলির দল। ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে ছিল তারা।

এদিকে, দিল্লি পুলিশের মাধ্যমে দেশবাসীর কাছে করোনা থেকে সতর্ক থাকার বার্তা দিয়েছেন বিরাট কোহলি। দিল্লি পুলিশের টুইট করা ভিডিওতে দেখা যায়, মাস্ক পরা, সামাজিক দূরত্ব বজায় রাখা ও নিয়মিত হাত স্যানিটাইজ করার বার্তা দিয়েছেন বিরাট কোহলি।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!