1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩২ অপরাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ফেন্সিডিল সহ গ্রেফতার- ২ পলাতক-১’জন মোটরসাইকেল জব্দ সৈয়দপুরে জীবিত স্বামীকে মৃত দেখিয়ে ১৭ বছর থেকে বিধবা ভাতা উত্তোলন, সমাজসেবা কর্তৃপক্ষ নির্বিকার ঝিকরগাছায় আর্সেনিক ঝুঁকি নিরসন প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত জলঢাকায় ১১ইউনিয়নের গ্রাম পুলিশের মাঝে ১০৯টি বাইসাইকেল বিতরণ জলঢাকায় যানজটে জনদুর্ভোগ বেড়েই চলছে : নিরসনের দাবি পৌরবাসির বেনাপোলে গৃহহীনদের ঘর নিয়ে ভুমি অফিসের সহকারীর বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ। ঝিকরগাছায় সাপের কামড়ে ১ গৃহবধূর মৃত্যু বেনাপোলে র‍্যাবের অভিযানে গাজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক সৈয়দপুরে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ সৈয়দপুরে সাহিত্য আসরের ৪থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

‘দেশের মানুষের ভাগ্য উন্নয়নে প্রধানমন্ত্রী অক্লান্ত পরিশ্রম করছেন’

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৮৬ বার পঠিত

আইন বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, জননেত্রী শেখ হাসিনা যখনই সুযোগ পেয়েছেন তখনই বাংলার মানুষের ভাগ্য উন্নয়নের চেষ্টা করেছেন। এখন পর্যন্ত বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। যার ফলে আজকে সারা বিশ্বে বাংলাদেশ মর্যাদার আসনে আছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় আখাউড়া উপজেলা পরিষদ মাঠে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সাময়িক কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্যসহায়তা উপহার প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতা দেন মন্ত্রী।

আখাউড়া প্রশাসনের সহযোগিতায় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন এই আয়োজন করেন।

অনুষ্ঠানে আখাউড়া পৌরসভাসহ উপজেলার ৫টি ইউনিয়নের ১ হাজার অসহায় দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহারসামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, আধা কেজি ডাল, আধা কেজি চিনি, এক প্যাকেট সেমাই এক লিটার তেল ও এক কেজি পেঁয়াজ।

আইনমন্ত্রী বলেন, আজকে অনিচ্ছা থাকা সত্ত্বেও আপনাদেরকে লকডাউনে থাকতে হচ্ছে। যাতে কভিড- ১৯ ছড়িয়ে না যায় মানুষ যাতে আক্রান্ত না হয়। সেই সব কারণে চাকরি-ব্যবসাসহ বিভিন্ন কাজ বাধাগ্রস্ত হচ্ছে এবং সেই কারণেই রোজার সময় আপনাদের যেন কষ্ট না হয়  সেটা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য উপহার পাঠিয়েছেন।

আইনমন্ত্রী আরও বলেন, এই করোনা মহামারির সময় প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চলবেন, মাস্ক পরবেন, বাইরে থেকে এসে হাত ধুবেন। এই সব নির্দেশনাগুলো প্রতিপালন করলে আমার বিশ্বাস এই মহামারি থেকে আমরা পরিত্রাণ পাব।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. জয়নাল আবেদীন, ভাইস চেয়ারম্যান মুরাদ হোসেন ভূইয়া, নাছরিন সফিক আলেয়া, আখউড়া থানার ওসি মো. মিজানুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!