1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের কর্মীসভা অনুষ্ঠিত জলঢাকায় ইএসডিও- ডাভ সেলফ এস্টিম প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত তিস্তায় পানি বৃদ্ধি ২২ গ্রাম প্লাবিত হুমকির মুখে তিস্তার তীরবর্তী মানুষ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন জলঢাকায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করেছে যুবলীগ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে নারী উদ্দোক্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত আনন্দের ভাগিদার হতে ছুটে এসেছি জলঢাকায় পূজা মন্ডপ পরিদর্শনে ড. তুরিন আফরোজ জলঢাকায় মঙ্গলদ্বীপের উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জলঢাকায় প্রতিমাকে দৃষ্টিনন্দন করতে রং তুলির কাজে ব্যস্ত এখন কারিগররা জলঢাকায় অনির্বাণ স্কুলে একাডেমিক ভুবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

করোনায় ইবির আরেক অধ্যাপকের মৃত্যু

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৬৮ বার পঠিত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মুহাম্মদ আহসান উল্লাহ মারা গেছেন। উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে বুধবার রাতে তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ অলী উল্ল্যাহ।

তিনি বলেন, আহসান উল্লাহ কয়েক দিন ধরে করোনার সঙ্গে লড়াই করছিলেন।

বুধবার তাকে কুষ্টিয়া থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে রাতে তিনি পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেছেন।

তার মৃত্যুতে আমরা দাওয়া পরিবার গভীর শোকহত। তার আত্মার মাগফিরাত কামনা করি।

শোক প্রকাশ করে অধ্যাপক মোহাম্মদ অলী উল্ল্যাহ বলেন, তার মৃত্যুতে দাওয়া বিভাগ অভাবনীয় ক্ষতির সম্মুখীন হয়েছে। তিনি একজন বিজ্ঞ মানুষ ছিলেন। তিনি বিশ্ববিদ্যালয়ের গুরত্বপূর্ণ পদেও অত্যন্ত দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

জানা গেছে, অধ্যাপক ড. মুহাম্মদ আহসান উল্লাহ মৃত্যুকালে স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার নামাজে জানাজা এবং দাফন পারিবারিক সিদ্ধান্তে গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জে সম্পন্ন হবে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

অধ্যাপক মুহাম্মদ আহসান উল্লাহ দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজের দ্বিতীয় ব্যাচের কৃতি ছাত্র ও বিভাগের প্রতিষ্ঠাকালীন সভাপতি ছিলেন। বিভাগের সাবেক চেয়ারম্যান, হল প্রভোস্ট, ছাত্র উপদেষ্টা, শিক্ষক সমিতির সহ-সভাপতি এবং ইসলামী বিশ্ববিদ্যালয়ের দল-মত নির্বিশেষে সকলের প্রিয় ছিলেন।

প্রসঙ্গত, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২৫ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা ও বাংলা বিভাগের সভাপতি অধ্যাপক ড. সাইদুর রহমান মৃত্যুবরণ করেন।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!