1. admin@theinventbd.com : admin :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১০:৩০ অপরাহ্ন
সর্বশেষ

মহাদেবপুরে প্রথম ভ্যাকসিন নিলেন ইউএনও

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | রবিবার, ৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ৭৩ বার পঠিত

নওগাঁর মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানুর রহমানের টিকা গ্রহনের মধ্যে দিয়ে মহাদেবপুরে শুরু হয়েছে টিকাদান কর্মসূচি।

রবিবার সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য সেলিম উদ্দিন তরফদার। প্রথম ব্যক্তি হিসেবে ভ্যাকসিন নেন উপজেলা নির্বাহী অফিসার।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান বলেন, ‘টিকা গ্রহণের পর আমি সম্পুর্ণ স্বাভাবিক বোধ করছি। আমার মধ্যে কোনো অস্বাভাবিক প্রতিক্রিয়া নেই। এই টিকা সম্পূর্ণ নিরাপদ। কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। মহাদেবপুরের সব মানুষকে রেজিস্ট্রেশনের অনুরোধ করছি। করোনা টিকা গ্রহণ এবং স্বাস্থ্যবিধি মেনে চললে আমরা সবাই সুস্থ থাকব ইনশাআল্লাহ।

প্রথম দিনেই ভ্যাকসিন গ্রহণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, ভাইস চেয়াররম্যান অনুকূল চন্দ্র সাহা বুদু, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, অফিসার ইনচাজ (ওসি) নজরুল ইসলাম জয়েল, উপজেলা প্রকৌশলী সুমন মাহমুদ, উপজেলা কৃষি অফিসার অরুন চন্দ্র রায়, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুলতান হোসেন সহ উপজেলার বিভিন্ন দপ্তরের অফিসার, বীর মুক্তিযোদ্ধা, সকল ইউপি চেয়ারম্যান।

নওগাঁ সিভিল সার্জন ডা. এ বি এম আবু হানিফ দেশ রূপান্তরকে জানান, নওগাঁ জেলায় ৮৪ হাজার ডোজ টিকা বরাদ্দ পাওয়া গেছে। এটি দিয়ে ৪২ হাজার ব্যক্তিকে টিকা প্রদান করা যাবে। জেলা সদরে পাঁচ বুথে ও ১১ উপজেলায় ৩০ বুথে ভ্যাকসিন প্রদান করা হচ্ছে। জেলায় ছয় হাজার ব্যক্তি টিকার জন্য রেজিস্ট্রেশন করেছে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!