1. admin@theinventbd.com : admin :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ
সৈয়দপুরে ৮ বছরের শিশুকে ঘুমের ওষুধ খাইয়ে একমাস ধরে ধর্ষণের অভিযোগ।। হাতেনাতে সৎ নানা আটক কিশোরগঞ্জে সামাজিক নিরাপত্তা কর্মসূচির ভাতাভোগীদের ৯ মাসের টাকা বেহাত কিশোরগঞ্জে ১টি পরিবারকে ৫ দিন ধরে অবরুদ্ধ রাখার অভিযোগ সৈয়দপুরে চালককে ছুরিকাঘাত করে ভ্যান ছিনতাই নীলফামারীতে দৃষ্টি প্রতিবন্ধী দুই শিক্ষার্থী পেল পোর্টেবল ভিডিও ম্যাগনিফায়ার জলঢাকায় ববিতা রানী সরকারের প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরন আমজাদ সরকার সভাপতি ও খায়রুল সম্পাদক জলঢাকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কমিটি গঠন জলঢাকায় হরিজন সম্প্রদায়ের অধিকার প্রতিষ্ঠার লড়াই করবেন ব্যারিস্টার তুরিন মিথ্যা প্রতিবেদন প্রকাশের প্রতিবাদে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন সৈয়দপুরে গোয়াল ঘরের তালা কেটে গাভী চুরি

সৈয়দপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ সহায়তা বিতরণ

জয়নাল আবেদীন হিরো,স্টাফ রিপোর্টার :
  • প্রকাশকাল | শনিবার, ৮ মে, ২০২১
  • ৭১ বার পঠিত

নীলফামারীর সৈয়দপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে। ৮ মে শনিবার শহরের পৌরসভা সড়কের আদিবা কনভেনশন সেন্টারে আনুষ্ঠানিক ভাবে বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক এমপি আলহাজ্ব সাফিয়া খাতুন সাফিয়া। বিশেষ অতিথি ছিলেন মহিলা আ’লীগের সাধারন সম্পাদক মাহমুদা বেগম কৃক, সাংগঠনিক সম্পাদক দিলরুবাসহ কেন্দ্রীয় কমিটির নেত্রী পান্না, ইভা, তন্নী ও শিরিন রোকসানা।

সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোখছেদুল মোমিনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সৈয়দপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবী, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খাঁন, যুগ্ম আহবায়ক আসাদুল ইসলাম আসাদ, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি নজির হোসেন, মানিক, উজ্জ্বল।

অনুষ্ঠানে স্হানীয় আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এবং প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রাপ্ত ৫ শতাধিক নারী ও পুরুষ। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের সা: সম্পাদক মহসীনুল হক মহসীন।
উপহার হিসেবে নগদ ৭০০ টাকা, শাড়ি লুঙ্গি এবং ভাতের চাউল ৫ কেজি, পোলাওয়ের চাউল ২ কেজি, সেমাই ১ কেজি, চিনি ১ কেজি, ডাল ১ কেজি, লুডুলস ২ প্যাকেট, গুড়ো দুধ ২৫০ গ্রাম, সাবান ১ টার প্যাকেজ প্রদান করা হয়। (ছবি আছে)

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!