1. admin@theinventbd.com : admin :
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৮:১১ অপরাহ্ন

অক্সিজেনের চেয়ে ধর্মের প্রয়োজন বেশি, বলেছিলেন কঙ্গনা

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | শনিবার, ৮ মে, ২০২১
  • ৪১ বার পঠিত
তার মতে, এই রোগ সাধারণ সর্দি-জ্বর ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যম একটু বেশিই বাড়াবাড়ি করছে

কঙ্গনা রনৌতের করোনা আক্রান্ত হওয়ার খবরে তার পুরোনো মন্তব্য ওঠে এলো আলোচনায়। যেমন; একবার তিনি বলেছিলেন, ‘ভারতে অক্সিজেনের চাইতে ধর্মের প্রয়োজন বেশি’।

গত কয়েক সপ্তাহ ধরে ভারতে করোনা পরিস্থিতি দিন দিন খারাপ হচ্ছে। শনাক্ত ও মৃত্যুর নিরিখে প্রায় প্রতিদিন নতুন নতুন রেকর্ড হচ্ছে। সারা দেশে চলছে অক্সিজেনের জন্য হাহাকার। অক্সিজেনের অভাবে রোগীর মৃত্যুর খবর আসছে। তা ছাড়া সিলিকোসিস আক্রান্ত রোগীরাও বিপদে পড়েছেন। নিয়মিত অক্সিজেনের প্রয়োজন পড়ে তাদের।

দিল্লিতে অক্সিজেন নিয়ে চূড়ান্ত অব্যবস্থাপনা চলছে— গণমাধ্যমের এমন খবরের প্রতিক্রিয়া হিসেবে কঙ্গনার মন্তব্য ছিল, “ভারতে আর অক্সিজেনের প্রয়োজন নেই। ভগবানের ভয় পাওয়া দরকার এখানে। প্রয়োজন ধর্মের।”

তার অভিযোগ ছিল, দেশে চোর ভর্তি। আর তাই মানবজাতির প্রয়োজন মানবিকতা, অক্সিজেন নয়।

এর আগেও কঙ্গনা অক্সিজেনের ঘাটতি পূরণের জন্য ‘স্থায়ী সমাধান’ দিয়েছিলেন রোগীদের। তার ভাষায়, “যাদের শরীরে অক্সিজেনের ঘাটতি হচ্ছে, তারা দয়া করে একটি কাজ করুন। গাছ লাগান। আর যদি সেটি করতে না পারেন, অন্তত গাছ কাটা বন্ধ করুন।”

শনিবার সকালে কঙ্গনা রনৌত ইনস্টাগ্রামে জানান, তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। একইসঙ্গে তার বক্তব্য, এই রোগ সাধারণ সর্দি-জ্বর ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যম একটু বেশিই বাড়াবাড়ি করছে। যার ফলে কিছু মানুষ আতঙ্কে ভুগছেন।

কয়েক দিন আগে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট স্থায়ীভাবে বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। টুইটারের মুখপাত্র বলেন, ‘‘আমরা স্পষ্ট করে জানিয়ে দিয়েছিলাম, কোনো পোস্ট থেকে বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকলে তার বিরুদ্ধে আমরা পদক্ষেপ নেব। নীতি লঙ্ঘন করার জন্য উল্লিখিত অ্যাকাউন্টটি স্থায়ীভাবে নিষ্ক্রিয় করা হয়েছে।’’

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তৃণমূলের জয়ের পর একের পর এক বিদ্বেষমূলক পোস্ট করতে থাকেন কঙ্গনা। এর জবাবে টুইটার থেকে তাকে সরিয়ে দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!