1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ
সৈয়দপুরে জীবিত স্বামীকে মৃত দেখিয়ে ১৭ বছর থেকে বিধবা ভাতা উত্তোলন, সমাজসেবা কর্তৃপক্ষ নির্বিকার ঝিকরগাছায় আর্সেনিক ঝুঁকি নিরসন প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত জলঢাকায় ১১ইউনিয়নের গ্রাম পুলিশের মাঝে ১০৯টি বাইসাইকেল বিতরণ জলঢাকায় যানজটে জনদুর্ভোগ বেড়েই চলছে : নিরসনের দাবি পৌরবাসির বেনাপোলে গৃহহীনদের ঘর নিয়ে ভুমি অফিসের সহকারীর বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ। ঝিকরগাছায় সাপের কামড়ে ১ গৃহবধূর মৃত্যু বেনাপোলে র‍্যাবের অভিযানে গাজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক সৈয়দপুরে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ সৈয়দপুরে সাহিত্য আসরের ৪থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন সৈয়দপুরে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় বক্তারা বঙ্গবন্ধুর আদর্শের প্রকৃত সৈনিকেরা ষড়যন্ত্রকে ভয় পায়না তারা লড়াই করেই বাঁচে, বিজয়ী হয়

অক্সিজেনের চেয়ে ধর্মের প্রয়োজন বেশি, বলেছিলেন কঙ্গনা

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | শনিবার, ৮ মে, ২০২১
  • ১১১ বার পঠিত
তার মতে, এই রোগ সাধারণ সর্দি-জ্বর ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যম একটু বেশিই বাড়াবাড়ি করছে

কঙ্গনা রনৌতের করোনা আক্রান্ত হওয়ার খবরে তার পুরোনো মন্তব্য ওঠে এলো আলোচনায়। যেমন; একবার তিনি বলেছিলেন, ‘ভারতে অক্সিজেনের চাইতে ধর্মের প্রয়োজন বেশি’।

গত কয়েক সপ্তাহ ধরে ভারতে করোনা পরিস্থিতি দিন দিন খারাপ হচ্ছে। শনাক্ত ও মৃত্যুর নিরিখে প্রায় প্রতিদিন নতুন নতুন রেকর্ড হচ্ছে। সারা দেশে চলছে অক্সিজেনের জন্য হাহাকার। অক্সিজেনের অভাবে রোগীর মৃত্যুর খবর আসছে। তা ছাড়া সিলিকোসিস আক্রান্ত রোগীরাও বিপদে পড়েছেন। নিয়মিত অক্সিজেনের প্রয়োজন পড়ে তাদের।

দিল্লিতে অক্সিজেন নিয়ে চূড়ান্ত অব্যবস্থাপনা চলছে— গণমাধ্যমের এমন খবরের প্রতিক্রিয়া হিসেবে কঙ্গনার মন্তব্য ছিল, “ভারতে আর অক্সিজেনের প্রয়োজন নেই। ভগবানের ভয় পাওয়া দরকার এখানে। প্রয়োজন ধর্মের।”

তার অভিযোগ ছিল, দেশে চোর ভর্তি। আর তাই মানবজাতির প্রয়োজন মানবিকতা, অক্সিজেন নয়।

এর আগেও কঙ্গনা অক্সিজেনের ঘাটতি পূরণের জন্য ‘স্থায়ী সমাধান’ দিয়েছিলেন রোগীদের। তার ভাষায়, “যাদের শরীরে অক্সিজেনের ঘাটতি হচ্ছে, তারা দয়া করে একটি কাজ করুন। গাছ লাগান। আর যদি সেটি করতে না পারেন, অন্তত গাছ কাটা বন্ধ করুন।”

শনিবার সকালে কঙ্গনা রনৌত ইনস্টাগ্রামে জানান, তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। একইসঙ্গে তার বক্তব্য, এই রোগ সাধারণ সর্দি-জ্বর ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যম একটু বেশিই বাড়াবাড়ি করছে। যার ফলে কিছু মানুষ আতঙ্কে ভুগছেন।

কয়েক দিন আগে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট স্থায়ীভাবে বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। টুইটারের মুখপাত্র বলেন, ‘‘আমরা স্পষ্ট করে জানিয়ে দিয়েছিলাম, কোনো পোস্ট থেকে বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকলে তার বিরুদ্ধে আমরা পদক্ষেপ নেব। নীতি লঙ্ঘন করার জন্য উল্লিখিত অ্যাকাউন্টটি স্থায়ীভাবে নিষ্ক্রিয় করা হয়েছে।’’

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তৃণমূলের জয়ের পর একের পর এক বিদ্বেষমূলক পোস্ট করতে থাকেন কঙ্গনা। এর জবাবে টুইটার থেকে তাকে সরিয়ে দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!