1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:২০ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ইএসডিও- ডাভ সেলফ এস্টিম প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত তিস্তায় পানি বৃদ্ধি ২২ গ্রাম প্লাবিত হুমকির মুখে তিস্তার তীরবর্তী মানুষ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন জলঢাকায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করেছে যুবলীগ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে নারী উদ্দোক্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত আনন্দের ভাগিদার হতে ছুটে এসেছি জলঢাকায় পূজা মন্ডপ পরিদর্শনে ড. তুরিন আফরোজ জলঢাকায় মঙ্গলদ্বীপের উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জলঢাকায় প্রতিমাকে দৃষ্টিনন্দন করতে রং তুলির কাজে ব্যস্ত এখন কারিগররা জলঢাকায় অনির্বাণ স্কুলে একাডেমিক ভুবনের ভিত্তিপ্রস্তর স্থাপন জলঢাকায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

পাউরুটি কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন, দুই মাদ্রাসাশিক্ষক আটক

অনলাইন ডেস্ক
  • প্রকাশকাল | বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৮১ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে কেকের পরিবর্তে পাউরুটি কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। সেটি আবার ফেসবুক লাইভে ব্যঙ্গাত্মকভাবে তুলে ধরা হয়েছে। এ ঘটনায় বুধবার (১৭ মার্চ) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের দুই মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া বৌরতলা দাখিল মাদ্রাসার সুপার আব্দুস সালাম (৫৫) ও একই মাদ্রাসার শিক্ষক গোলাম কবির (৪৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবসকে বিতর্কিত করতে ব্যঙ্গ করে কেকের পরিবর্তে পাউরুটি কাটার আয়োজন করেন বোয়ালিয়া বৌরতলা দাখিল মাদ্রাসার সুপার আব্দুস সালাম। আর সেই পাউরুটি কাটার অনুষ্ঠান ফেসবুক লাইভে প্রচার করেন একই মাদ্রাসার শিক্ষক গোলাম কবির। ব্যঙ্গাত্মক এই আয়োজন ফেসবুকে দেখে স্থানীয়রা গোমস্তাপুর থানায় খবর দেন। খবর পেয়ে ওই দুই মাদ্রাসাশিক্ষককে আটক করে পুলিশ।

বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিল্লুর রহমান লালু বলেন, কেউ চাইলে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী নাও পালন করতে পারে। তবে কেকের বদলে পাউরুটি কাটার বিষয়টি বঙ্গবন্ধুকে অবমাননার শামিল। আমরা এর তীব্র নিন্দা জানাই। ঘটনায় জড়িতদের উপযুক্ত শাস্তি দাবি করছি।

গোমস্তাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ দাস বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীকে বিতর্কিত করার লক্ষ্যে ব্যঙ্গাত্মকভাবে কেকের পরিবর্তে পাউরুটি কেটে কাটেন বোয়ালিয়া বৌরতলা দাখিল মাদ্রাসার সুপার আব্দুস সালাম। এমনকি শিক্ষার্থীদের উপস্থিতিতে পাউরুটি কাটার সময় তাচ্ছিল্য করে নানা শব্দ উচ্চারণ করেন তিনি। অপর শিক্ষক গোলাম কবিরের ফেসবুক আইডি থেকে অনুষ্ঠানটি লাইভ করা হয়। ফেসবুক লাইভেও তারা বিতর্কিত কথাবার্তা বলেছেন। স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা এর প্রতিবাদ জানিয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং দুই শিক্ষককে আটক করে।

আটক দুই শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!