1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ফেন্সিডিল সহ গ্রেফতার- ২ পলাতক-১’জন মোটরসাইকেল জব্দ সৈয়দপুরে জীবিত স্বামীকে মৃত দেখিয়ে ১৭ বছর থেকে বিধবা ভাতা উত্তোলন, সমাজসেবা কর্তৃপক্ষ নির্বিকার ঝিকরগাছায় আর্সেনিক ঝুঁকি নিরসন প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত জলঢাকায় ১১ইউনিয়নের গ্রাম পুলিশের মাঝে ১০৯টি বাইসাইকেল বিতরণ জলঢাকায় যানজটে জনদুর্ভোগ বেড়েই চলছে : নিরসনের দাবি পৌরবাসির বেনাপোলে গৃহহীনদের ঘর নিয়ে ভুমি অফিসের সহকারীর বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ। ঝিকরগাছায় সাপের কামড়ে ১ গৃহবধূর মৃত্যু বেনাপোলে র‍্যাবের অভিযানে গাজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক সৈয়দপুরে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ সৈয়দপুরে সাহিত্য আসরের ৪থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বাংলাদেশে তরুণ গ্রাহক টানতে ভিভোর যত আয়োজন

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | রবিবার, ৯ মে, ২০২১
  • ৭১ বার পঠিত

বাংলাদেশে তরুণ গ্রাহকদের নজর কাড়তে নানা ধরনের পদক্ষেপ নিচ্ছে ভিভো। বিশেষ করে ক্যামেরা এবং ব্যাটারি প্রযুক্তিতে গুরুত্ব দিচ্ছে কোম্পানিটি।

ভিভো বাংলাদেশের ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার তানজীব আহামেদ বলছেন, ‘বাংলাদেশে ভিভোর ভি সিরিজের অন্যতম লক্ষ্য থাকে দেশের তরুণ গ্রাহকেরা। তরুণদের মধ্যে স্মার্টফোন ব্যবহারের প্রবণতা বেশি। এরাই সবচেয়ে বেশি ছবি তুলতে পছন্দ করে, গেইম খেলতে এমনকি মোবাইলে মুভিও দেখতে পছন্দ করে। তাই এতসব চাপ সামলাতে একদিকে স্মার্টফোনের ক্যামেরাটি যেমন দুর্দান্ত হওয়া চাই, তেমনি চাই ব্যাটারির পারফরম্যান্স। ভিভো ভি সিরিজের স্মার্টফোনগুলো এই সবগুলো চাহিদারই সমন্বয় ।’

বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো তাদের ক্যামেরা নিয়ে দীর্ঘদিন ধরে নানা গবেষণা করছে। পপআপ, গিম্বল স্ট্যাবিলাইজেশন, নিত্যনতুন ক্যামেরার প্রযুক্তি, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট-এসবই মৌলিক উদ্ভাবন হিসেবে তাদের স্মার্টফোনে ব্যবহার করেছে ভিভো।

আবার সুপার নাইট সেলফি প্রযুক্তি, ডুয়েল ভিডিও ক্যামেরার মতো প্রযুক্তিগুলো ভিভো সংযোজন করেছে বাইরে থেকে। ভি সিরিজে শুধু ক্যামেরাই না, গুরুত্ব পেয়েছে উন্নত প্রসেসর, স্টোরেজ আর টেকসই ব্যাটারিও।

বাংলাদেশে যাত্রা করা ভিভো ভি সিরিজের স্মার্টফোনগুলোর মধ্যে অন্যতম হলো ভিভো ভি২০, ভি২০এসই, ভি১৯, ভি১৫, ভি১৫ প্রো, ভি ১১, ভি ১১ প্রো , ভি ৯, ভি ৯ ইয়ুথ , ভি ৭, ভি ৭+ ইত্যাদি।

এর মধ্যে ভিভো ভি১৫ এবং ভি১৫প্রো’তে যুক্ত করা হয়েছিল পপআপ সেলফি ক্যামেরা। পপআপ ক্যামেরা ভিভো’র নিজস্ব উদ্ভাবন। ভি১৭প্রো’তে ছয় ক্যামেরা যুক্ত করেছিল ভিভো; যার সঙ্গে ছিলো ডুয়েল পপ-আপ সেলফি ক্যামেরাও ।

এছাড়া ক্যামেরায় ছিলো পোজ মাস্টার ও এআই মেকআপের বাড়তি আকর্ষণ। আর ভি ১৯ মডেলটিতে ছিলো ডুয়েল আই ভিউ ক্যামেরা ।

এছাড়া গত বছর বাজারে আসা ভিভো ভি২০’তে যুক্ত হয়েছিলো দেশের সবচেয়ে বড় ৪৪ মেগাপিক্সেলের আই অটোফোকাস সেলফি ক্যামেরা ও ডুয়েল ভিডিও ক্যামেরা প্রযুক্তি। সে সময় দেশের তরুণদের মধ্যে তুমুল সাড়া ফেলেছিলো ভিভো ভি২০।

এরপর আসে ভি২০এসই; যার অন্যতম আকর্ষণ ছিলো এক টেরাবাইটের রম বৃদ্ধি এবং ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জার । অর্থাৎ যত ইচ্ছে ডাউনলোড ও গেইম খেলা, মুভি দেখার যথেষ্ট উপযুক্ত স্মার্টফোন ছিলো এটি।

এক কথায় বলতে, ভিভো ভি সিরিজ হলো উন্নত প্রযুক্তির আর চাহিদার সংমিশ্রণের ধারাবাহিকতা।

এ বিষয়ে জানতে চাইলে ভিভো বাংলাদেশের প্রোডাক্ট ডিরেক্টর ডেভিড লী বলেন, ‘এটা সত্যি যে, বাংলাদেশে ভি সিরিজের ওপর বেশি জোর দেয় ভিভো। কেননা এদেশে বিশাল সংখ্যক তরুণ রয়েছে; যাদের স্মার্টফোন কেনার অন্যতম আকর্ষণ থাকে ক্যামেরা, মুভি দেখা ও গেইম খেলা। আর ভিভো ভি সিরিজে ক্যামেরা, ব্যাটারি আর ফ্ল্যাশ চার্জারের যে সমন্বয় রয়েছে, তা তরুণদের এসব চাহিদা পূরণ করে অনায়াসে। এ পর্যন্ত ভি সিরিজের সবচেয়ে বেশি গ্রাহক ছিলো তরুণরাই।’

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!