1. admin@theinventbd.com : admin :
শুক্রবার, ০৭ মে ২০২১, ০১:৩০ পূর্বাহ্ন

গালি দেওয়ায় তরুণীকে খুন

অনলাইন ডেস্ক
  • প্রকাশকাল | বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ২১ বার পঠিত

সিলেটের বিয়ানীবাজারের তরুণী নাজনীন আক্তার খুনের ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে ঘাতক নাজিম উদ্দিন পাশা। বুধবার সকালে সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ২য় আদালতের বিচারক লায়লা মেহের বানুর আদালতে সে তার দেওয়া জবানবন্দিতে খুনের কথা স্বীকার করেছে।

জবানবন্দিতে বলে, ২ বছর থেকে তাদের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি নাজনীনের অন্য জায়গা থেকে বিয়ের প্রস্তাব এলে যোগাযোগ বন্ধ করে দেয়। এক পর্যায়ে অকথ্য ভাষায় গালাগাল করলে ক্ষোভ সৃষ্টি হয়। জবানবন্দি গ্রহণ শেষে আদালত তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

উল্লেখ্য, মঙ্গলবার সকালে নিজের বসতঘরে বসে টিভি দেখছিল স্কুলপড়ুয়া তরুণী নাজনীন। বাড়ির সবার অগোচরে পাশা সেই ঘরে ঢুকে পেছন থেকে হাত দিয়ে মুখ চেপে ধরে দা দিয়ে গলায় কোপ দিয়ে তরুণীকে নৃশংসভাবে হত্যা করে পালিয়ে যায়।

বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় বলেন, নিহত তরুণীর বাবা সামছুল হক চৌধুরী বাদী হয়ে থানায় মামলা দায়ের করে করেন। নৃশংস এই ঘটনা অবগত হওয়ার পর থেকে পুলিশ ঘাতক নাজিম উদ্দিন পাশাকে আটক করতে বিভিন্ন জায়গায় অভিযান চালায়। মঙ্গলবার সন্ধ্যায় তাকে আটক করে বুধবার আদালতে প্রেরণ করলে আদালতের কাছে সে হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!