1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ইএসডিও- ডাভ সেলফ এস্টিম প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত তিস্তায় পানি বৃদ্ধি ২২ গ্রাম প্লাবিত হুমকির মুখে তিস্তার তীরবর্তী মানুষ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন জলঢাকায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করেছে যুবলীগ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে নারী উদ্দোক্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত আনন্দের ভাগিদার হতে ছুটে এসেছি জলঢাকায় পূজা মন্ডপ পরিদর্শনে ড. তুরিন আফরোজ জলঢাকায় মঙ্গলদ্বীপের উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জলঢাকায় প্রতিমাকে দৃষ্টিনন্দন করতে রং তুলির কাজে ব্যস্ত এখন কারিগররা জলঢাকায় অনির্বাণ স্কুলে একাডেমিক ভুবনের ভিত্তিপ্রস্তর স্থাপন জলঢাকায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

সৈয়দপুরের প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ’র ৪৫০ টাকা বিতরণ শুরু

জয়নাল আবেদীন হিরো,স্টাফ রিপোর্টার :
  • প্রকাশকাল | রবিবার, ৯ মে, ২০২১
  • ৭৬ বার পঠিত

নীলফামারীর সৈয়দপুরে ঈদুল ফিতর উপলক্ষে  প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ’র চার শত পঞ্চাশ টাকা বিতরণ শুরু হয়েছে। ৯ মে রবিবার সকাল ১০ টায় উপজেলার খাতামধুপুর ইউনিয়নে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করা হয়। এতে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জুয়েল চৌধুরীসহ ইউপি মেম্বার ও মহিলা মেম্বার এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

টাকা বিতরন কার্যক্রম তদারকি করেন উপজেলা প্রশাসন নিয়োজিত দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপজেলা জনস্বাস্থ্য অফিসের উপসহকারী প্রকৌশলী মোঃ আব্দুস সালাম ও উপজেলা কৃষি অফিসারের কার্যালয়ের এসএএও মোঃ গোলাম সারোয়ার মির্জা।

তাদের সহযোগীতা করেন, খাতামধুপুর ইউনিয়ন ভূমি উপসহকারী কর্মকর্তা মোছাঃ ফিরোজা বেগম, মধুপুর ইউনাইটেড সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রাজ্জাক, ইউপি সচিব মোঃ নুর আলম সিদ্দিকী, ইউপি চেয়ারম্যানের ব্যক্তিগত একান্ত সহকারী মোঃ মোহাইমিনুল ইসলাম ঝন্টু প্রমুখ।

ইউপি চেয়ারম্যান মোঃ জুয়েল চৌধুরী জানান, ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মোট ৮ হাজার ৪ শত ১৪ জন উপকারভোগীর মাঝে ৪ শ’ ৫০ টাকা করে দেয়া হচ্ছে। আজ প্রথমদিন ১, ২ ও ৩ নং ওয়ার্ডের লোকজনকে দেয়া হবে। এভাবে ৩ দিনে বিতরন শেষ করা হবে।

তিনি আরও বলেন, বিতরন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে ১ টি পুরুষ ও ২ টি মহিলা বুথ করা হয়েছে। তাছাড়া আমি নিজে উপকারভোগীদের বাড়ি বাড়ি গিয়ে বিতরনের স্লিপ দিয়ে এসেছি।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে পৌরসভা ও বোতলাগারী ইউনিয়নেও আজ বিতরন শুরু করা হয়েছে। অন্য ইউনিয়নে আগামীকাল থেকে শুরু হবে। (ছবি আছে)

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!