1. admin@theinventbd.com : admin :
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১১:৫৭ অপরাহ্ন
সর্বশেষ
করোনায় একদিনে আরো ২৫৮ মৃত্যু, শনাক্ত ১৪৯২৫ করোনা টেস্টে গ্রামীণ জনগণের ভীতি নিরসনে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী সৈয়দপুরে বিধিনিষেধ না মানায় ১০ জনের ২৩ হাজার টাকা জরিমানা ও চোলাই মদসহ আটক যুবকের ৩ মাসের কারাদণ্ড সৈয়দপুর ব্যস্ততম বাজারের সড়কে ময়লার ভাগার॥ দুর্গন্ধে অতিষ্ট এলাকাবাসী ও পথচারী সৈয়দপুরে ধসে পড়ল সরকারী নির্মাণাধীন ভবন জলঢাকায় ক্যান্সার আক্রান্ত শিক্ষক মাধবকে শিক্ষক সংঘের পক্ষ থেকে চিকিৎসা সহায়তা প্রদান জলঢাকায় সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে যুবলীগের বৃক্ষরোপণ করোনায় একদিনে সর্বোচ্চ ২৪৭ মৃত্যু, ১৫১৯২ শনাক্ত সৈয়দপুরে ভুয়া কেসস্লিপসহ মাইক্রোবাস আটক করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু আরও ২২৮, শনাক্ত ১১২৯১

সৈয়দপুর জাতীয় পাটির আহবায়ক ও সদস্য সচিবের দলীয় পদ থেকে ইস্তফা

জয়নাল আবেদীন হিরো,স্টাফ রিপোর্টার :
  • প্রকাশকাল | সোমবার, ১০ মে, ২০২১
  • ৮২ বার পঠিত

জাতীয় পার্টির নীলফামারীর সৈয়দপুর উপজেলা শাখার আহবায়ক শিল্পপতি আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক ও সদস্য সচিব আলতাফ হোসেন দলীয় পদ থেকে ইস্তফা দিয়েছেন। রবিবার ৯ মে পৃথক পৃথক পত্রে সাংবাদিকদের এই বিষয়টি নিশ্চিত করা হয়।
রবিবার সকালে প্রথমে আহবায়ক দলীয় পদ থেকে ইস্তফা পত্র প্রেরনের পর দুপুরে একই ভাবে পদ থেকে ইস্তফা পত্র প্রেরণ করেন সদস্য সচিব। হঠাৎ করে সকালে ও দুপুরে আহবায়ক ও সদস্য সচিব ইস্তফা পত্র প্রেরনে দলটির উপজেলা নেতাকর্মীদের ভাবিয়ে তোলে।
জাতীয় পার্টি নীলফামারী জেলা শাখার আহবায়ক বরাবরে পাঠানো পৃথক ওই দুই পত্রে ইস্তফার কারণ হিসেবে তারা দুইজনই ব্যক্তিগত ব্যস্ততা ও নানাবিধ সমস্যা সংকটের কারনে দলীয় পদ পদবী পরিচালনা অসম্ভবের কথা উল্লেখ করেছেন। তবে পত্রে তারা দুইজনই সাধারণ সদস্য হিসেবে দলীয় কর্মসূচীতে নিজেকে সম্পৃক্ত রেখে দলকে এগিয়ে নেয়ার কথাও উল্লেখ করেন।
এ প্রসঙ্গে সিদ্দিকুল আলম সিদ্দিক সাংবাদিকদের জানান, দলের জেলা কমিটির আহবায়ক নীলফামারী-৪ (কিশোরীগঞ্জ-সৈয়দপুর) আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল বরাবরে আজ রবিবার ইস্তফা প্রদানের আবেদনটি পৌছানো হয়।
অপর দিকে দুপুরে দলটির সদস্য সচিব আলতাফ হোসেন জানান, আমি শারিরীকভাবে অসুস্থ্য তাই সদস্য সচিবের পদ থেকে স্বেচ্ছায় ইস্তফা প্রদান করলাম। যা জাতীয় পার্টির জেলা আহবায়ক বরাবর প্রেরণ করেছি।
এদিকে সিদ্দিকুল আলম সিদ্দিক ও আলতাফ হোসেন একই দিনের সকাল ও দুপুরে দলীয় পদ থেকে ইস্তফার আবেদন করার বিষয়টি সৈয়দপুর সহ দলীয় নেতাকর্মীদের মাঝে পৌছালে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!