1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:০২ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের কর্মীসভা অনুষ্ঠিত জলঢাকায় ইএসডিও- ডাভ সেলফ এস্টিম প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত তিস্তায় পানি বৃদ্ধি ২২ গ্রাম প্লাবিত হুমকির মুখে তিস্তার তীরবর্তী মানুষ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন জলঢাকায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করেছে যুবলীগ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে নারী উদ্দোক্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত আনন্দের ভাগিদার হতে ছুটে এসেছি জলঢাকায় পূজা মন্ডপ পরিদর্শনে ড. তুরিন আফরোজ জলঢাকায় মঙ্গলদ্বীপের উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জলঢাকায় প্রতিমাকে দৃষ্টিনন্দন করতে রং তুলির কাজে ব্যস্ত এখন কারিগররা জলঢাকায় অনির্বাণ স্কুলে একাডেমিক ভুবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

সৈয়দপুর জাতীয় পাটির আহবায়ক ও সদস্য সচিবের দলীয় পদ থেকে ইস্তফা

জয়নাল আবেদীন হিরো,স্টাফ রিপোর্টার :
  • প্রকাশকাল | সোমবার, ১০ মে, ২০২১
  • ১০৭ বার পঠিত

জাতীয় পার্টির নীলফামারীর সৈয়দপুর উপজেলা শাখার আহবায়ক শিল্পপতি আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক ও সদস্য সচিব আলতাফ হোসেন দলীয় পদ থেকে ইস্তফা দিয়েছেন। রবিবার ৯ মে পৃথক পৃথক পত্রে সাংবাদিকদের এই বিষয়টি নিশ্চিত করা হয়।
রবিবার সকালে প্রথমে আহবায়ক দলীয় পদ থেকে ইস্তফা পত্র প্রেরনের পর দুপুরে একই ভাবে পদ থেকে ইস্তফা পত্র প্রেরণ করেন সদস্য সচিব। হঠাৎ করে সকালে ও দুপুরে আহবায়ক ও সদস্য সচিব ইস্তফা পত্র প্রেরনে দলটির উপজেলা নেতাকর্মীদের ভাবিয়ে তোলে।
জাতীয় পার্টি নীলফামারী জেলা শাখার আহবায়ক বরাবরে পাঠানো পৃথক ওই দুই পত্রে ইস্তফার কারণ হিসেবে তারা দুইজনই ব্যক্তিগত ব্যস্ততা ও নানাবিধ সমস্যা সংকটের কারনে দলীয় পদ পদবী পরিচালনা অসম্ভবের কথা উল্লেখ করেছেন। তবে পত্রে তারা দুইজনই সাধারণ সদস্য হিসেবে দলীয় কর্মসূচীতে নিজেকে সম্পৃক্ত রেখে দলকে এগিয়ে নেয়ার কথাও উল্লেখ করেন।
এ প্রসঙ্গে সিদ্দিকুল আলম সিদ্দিক সাংবাদিকদের জানান, দলের জেলা কমিটির আহবায়ক নীলফামারী-৪ (কিশোরীগঞ্জ-সৈয়দপুর) আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল বরাবরে আজ রবিবার ইস্তফা প্রদানের আবেদনটি পৌছানো হয়।
অপর দিকে দুপুরে দলটির সদস্য সচিব আলতাফ হোসেন জানান, আমি শারিরীকভাবে অসুস্থ্য তাই সদস্য সচিবের পদ থেকে স্বেচ্ছায় ইস্তফা প্রদান করলাম। যা জাতীয় পার্টির জেলা আহবায়ক বরাবর প্রেরণ করেছি।
এদিকে সিদ্দিকুল আলম সিদ্দিক ও আলতাফ হোসেন একই দিনের সকাল ও দুপুরে দলীয় পদ থেকে ইস্তফার আবেদন করার বিষয়টি সৈয়দপুর সহ দলীয় নেতাকর্মীদের মাঝে পৌছালে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!