1. admin@theinventbd.com : admin :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১১:৫১ অপরাহ্ন
সর্বশেষ

মমতার মন্ত্রিসভায় নেই কোনো তারকা

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | সোমবার, ১০ মে, ২০২১
  • ৭৩ বার পঠিত
তৃণমূলের সদ্য নির্বাচিত তিন বিধায়ক জুন মালিয়া, রাজ চক্রবর্তী ও অদিতি মুন্সি

পশ্চিমবঙ্গের নির্বাচনে সিনেমা,  নাটক বা সংগীত তারকারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। কয়েক দিন আগে বিধানসভা নির্বাচনে ‍তৃণমূলের পতাকা নিয়ে জিতে এসেছেন বেশ কয়েকজন তারকা। অবাক করা বিষয় হলো, নতুন মন্ত্রিসভায় থাকছেন না তাদের কেউ।

স্থানীয় গণমাধ্যম জানায়, সামনে এসেছে তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসতে চলা তৃণমূল সরকারের ৪৩ জন মন্ত্রীর তালিকা। আর তাতে নাম নেই কোনো টলিউডের তারকা প্রার্থীর।

৫ মে মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবং তারপর শপথ নিয়েছেন বিধায়করাও। সোমবার গঠিত হবে রাজ্যের নয়া মন্ত্রিসভা। শপথ নেবেন ৪৩ জন জয়ী বিধায়ক।

এবারের বিধানসভা ভোটের তুরুপের তাস ছিলেন এই তারকা প্রার্থীরাই। তৃণমূল ও বিজেপি, দুই দল থেকেই ভোটে লড়েছিলেন টলিউডের অভিনেতা-অভিনেত্রীরা। তৃণমূল কংগ্রেসের হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, রাজ চক্রবর্তী, চিরঞ্জিৎ, লাভলি মৈত্র, অদিতি মুন্সি ও কৌশানি মুখোপাধ্যায়।

তবে ভোটে জিতেছেন ৬ তারকা প্রার্থী— জুন মালিয়া, লাভলি মৈত্র, রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, অদিতি মুন্সি ও চিরঞ্জিৎ। তাদের কারো নাম নেই মন্ত্রিসভার তালিকায়। আর সে খবর সামনে আসতেই সমালোচনার ঝড় তুলেছেন বিরোধী পক্ষের সমর্থকেরা। তাদের মতে, শুধু ভোট পাওয়ার জন্যই টলিগঞ্জের তারকা প্রার্থীদের মুখ ব্যবহার করেছে তৃণমূল।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!