1. admin@theinventbd.com : admin :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৬:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ
সৈয়দপুরে ৮ বছরের শিশুকে ঘুমের ওষুধ খাইয়ে একমাস ধরে ধর্ষণের অভিযোগ।। হাতেনাতে সৎ নানা আটক কিশোরগঞ্জে সামাজিক নিরাপত্তা কর্মসূচির ভাতাভোগীদের ৯ মাসের টাকা বেহাত কিশোরগঞ্জে ১টি পরিবারকে ৫ দিন ধরে অবরুদ্ধ রাখার অভিযোগ সৈয়দপুরে চালককে ছুরিকাঘাত করে ভ্যান ছিনতাই নীলফামারীতে দৃষ্টি প্রতিবন্ধী দুই শিক্ষার্থী পেল পোর্টেবল ভিডিও ম্যাগনিফায়ার জলঢাকায় ববিতা রানী সরকারের প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরন আমজাদ সরকার সভাপতি ও খায়রুল সম্পাদক জলঢাকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কমিটি গঠন জলঢাকায় হরিজন সম্প্রদায়ের অধিকার প্রতিষ্ঠার লড়াই করবেন ব্যারিস্টার তুরিন মিথ্যা প্রতিবেদন প্রকাশের প্রতিবাদে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন সৈয়দপুরে গোয়াল ঘরের তালা কেটে গাভী চুরি

সৈয়দপুরে মাদক সম্রাট মোনাফসহ ৬ জন আটক।।১৪ বোতল ফেন্সিডিল ও ৩২ পিস ইয়াবা উদ্ধার

জয়নাল আবেদীন হিরো,স্টাফ রিপোর্টার :
  • প্রকাশকাল | সোমবার, ১০ মে, ২০২১
  • ৩৯ বার পঠিত

নীলফামারীর সৈয়দপুরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আন্তঃজেলা মাদক সম্রাট মোনাফ আলী সরকার ওজুওওজওজজওিুজজিজজওজ ও তার ছেলে মাহমুদ হাসান রকিসহ আরও ৪ জনকে আটক করেছে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। ১০ মে সোমবার সকাল ৯ টায় উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের খোর্দ বোতলাগাড়ী গ্রামে মোনাফ আলীর বাড়িতে এ অভিযানকালে ১৪ বোতল ফেন্সিডিল ও ৩২ টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটক অন্যরা হলো একই গ্রামের ফজলুর ছেলে সেলিম ওরফে রতন (২৫), পাশের বুচারীপাড়া গ্রামের হাগুড়ার ছেলে মান্নান (১৯), টগরুপাড়ার সোহাগ ইসলাম (২১) ও ছাইয়াপাড়ার গোলাম রাব্বানী (২০)। এরা মোনাফ আলীর ছেলে রকির বন্ধু ও মাদক বিক্রির সহযোগী।

খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রমিজ আলম ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। তাঁকে সহযোগীতা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মোঃ জায়েদ আল জাফরী, খবির আহমেদ, আজহারুল ইসলাম, এনামুল হক, মাসুম রেজা, আজমল হোসেন ও খোকন মিয়াসহ সৈয়দপুর থানা পুলিশ।
পরে আটককৃত মোনাফ আলী সরকার ও তার ছেলে মাহমুদ হাসান রকি’র বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা দেয়া হয়। অন্য ৪ জনকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে নিয়ে ভ্রাম্যমান আদালতে প্রত্যেককে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ৫শ’ টাকা করে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রমিজ আলম।
এদিকে গত ৯ মে রবিবার বিকাল ৫ টায় সৈয়দপুর পৌর এলাকার পুরাতন মুন্সিপাড়ায় মাদক ব্যাবসায়ীর নিজ বাড়ী থেকে ৩২৩ টি ট্যাপেন্টাডল মাদক ট্যাবলেট সহ দুইজনকে আটক করা হয়। ভ্রাম্যমান আদালতে তাদের এক জনকে দুই বছর বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ড এবং অপরজনকে তিন মাস বিনাশ্রম কারাদন্ড ও ৫ শত টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মোঃ জায়েদ আল জাফরী জানান, মোনাফ আলী সরকার উত্তরাঞ্চলের একজন মাদক সম্রাট। দীর্ঘ দিন থেকে সে সৈয়দপুর, নীলফামারী জেলাসহ রংপুর ও দিনাজপুরের বিভিন্ন উপজেলায় ফেন্সিডিল, ইয়াবা, গাঁজাসহ নেশাজাতীয় ট্যাবলেট টাপেন্ডাডল’র পাইকারী বিক্রেতা। সে মাদকসহ ইতোপূর্বে প্রায় ৩৫ বার আটক হয়ে বিভিন্ন মেয়াদে জেল খেটেছে। প্রতিবারই জেল থেকে জামিনে বেরিয়ে এসে আবারও তার মাদক ব্যবসা চালায়।

সম্প্রতি সে ইউপি চেয়ারম্যান পদে নির্বাচন করে। তখন থেকে তার মাদক ব্যবসার দায়িত্ব স্ত্রী, ছেলে ও দুই জামাতা কে দিয়ে সে ঘোষণা করে আর মাদক ব্যবসা করবেনা। এরপর থেকে তার মাদক ব্যবসা চলছে ছেলে মাহমুদ হাসান রকির নেতৃত্বে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মোনাফের বাড়ির একটি কক্ষে অবস্থানরত তার ছেলের বন্ধু ও মাদক বিক্রির সহযোগী গোলাম রাব্বানী ও সোহাগের কাছ থেকে উল্লেখিত মাদক জব্দ করা হয়। ইউপি নির্বাচন করা মূলতঃ মোনাফের মুখোশ। এই মুখোশের আড়ালে সেই এখনও মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। আজও তাকে আটক করে নিয়ে আসার সময় তার সাঙ্গপাঙ্গরা বাধার সৃষ্টি করে। পরে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রমিজ আলম স্যারের সহযোগীতায় সৈয়দপুর থানা পুলিশসহ আটককৃতদের থানায় নেয়া হয়।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান বলেন, আটককৃতদের নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!