1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের কর্মীসভা অনুষ্ঠিত জলঢাকায় ইএসডিও- ডাভ সেলফ এস্টিম প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত তিস্তায় পানি বৃদ্ধি ২২ গ্রাম প্লাবিত হুমকির মুখে তিস্তার তীরবর্তী মানুষ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন জলঢাকায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করেছে যুবলীগ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে নারী উদ্দোক্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত আনন্দের ভাগিদার হতে ছুটে এসেছি জলঢাকায় পূজা মন্ডপ পরিদর্শনে ড. তুরিন আফরোজ জলঢাকায় মঙ্গলদ্বীপের উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জলঢাকায় প্রতিমাকে দৃষ্টিনন্দন করতে রং তুলির কাজে ব্যস্ত এখন কারিগররা জলঢাকায় অনির্বাণ স্কুলে একাডেমিক ভুবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

সৈয়দপুর জাতীয় পার্টির ১১ জন নেতার ইস্তফা!

জয়নাল আবেদীন হিরো,স্টাফ রিপোর্টার :
  • প্রকাশকাল | মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ১০৩ বার পঠিত

জাতীয় পাটির নীলফামারীর সৈয়দপুর উপজেলা ও পৌর শাখা এবং দলটিরর অঙ্গ সংগঠনের ১১জন নেতা দলীয় পদ-পদবী থেকে পদত্যাগ করেছেন। গত ২৪ ঘন্টায় একে একে এসকল নেতারা দলটির পদ থেকে লিখিত ভাবে ইস্তফা দিয়েছে। যা জেলা জুড়ে দলটির মধ্যে তোলপাড় সৃস্টি করে। পাশাপাশি দলটির কেন্দ্রীয় নেতাদের গভীর চিন্তায় ফেলেছে। ওইসব নেতা তাদের ইস্তফা আবেদন জাতীয় পার্টি নীলফামারী জেলা শাখার আহবায়ক নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসার আদেলুর রহমান আদেল বরাবরে প্রেরণ করে। আজ সোমবার(১০ মে/২০২১) বিষয়টি নিশ্চিত করে দলটির ওই ১১ জন নেতা।

সুত্র মতে, গতকাল রবিবার (৯ মে) সকালে জাতীয় পার্টির সৈয়দপুর উপজেলা শাখার আহবায়ক শিল্পপতি আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক ও দুপুরে সৈয়দপুর পৌর জাতীয় পার্টির সদস্য সচিব আলতাফ হোসেন দলীয় পদ থেকে ইস্তফা দেন। এরপর থেকে শুরু হয় হাজারো আলোচনা-সমালোচনা। এটির আলোচনা শেষ হতে না হতেই ওই দিন রাতে সৈয়দপুর উপজেলা, পৌর শাখা এবং এর অঙ্গ সংগঠনের আরো ৯জন নেতা তাদের ইস্তফা প্রদান করেন।
ইস্তফা প্রদানকারীরা হলেন জাতীয় পার্টি সৈয়দপুর উপজেলা শাখার যুগ্ম আহবায়ক ডাঃ সুরত আলী বাবু, সৈয়দপুর পৌর কমিটির যুগ্ম আহবায়ক সামসুদ্দিন অরুন ও রাকিব খান, জাতীয় যুব সংহতির সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সভাপতি রওশন মাহানামা ও সাধারন স¤পাদক ওবায়দুর রহমান (ভুট্টু), জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সৈয়দপুর উপজেলা শাখার আহবায়ক শফিউল আলম (সুজন), জাতীয় স্বেচ্ছাসেবক পাটি সৈয়দপুর পৌর শাখার আহবায়ক খোরশেদ আলম ও সদস্য সচিব মনোয়ার হোসেন মুকুল চৌধুরী এবং জাতীয় শ্রমিক পার্টি সৈয়দপুর পৌর কমিটির আহবায়ক মো. মনসুর আলী।
উল্লেখ যে, জাতীয় পার্টি নীলফামারী জেলা শাখার আহবায়ক বরাবরে পাঠানো পত্রে পদ থেকে ইস্তফার কারণ হিসেবে তারা ব্যক্তিগত ব্যস্ততা, নানাবিধ সমস্যা সংকট ও দলীয় হাইকমান্ডের বিতর্কিত কারণে দলীয় পদ পদবী পরিচালনা অসম্ভবের কথা উল্লেখ করেছেন। তবে পত্রে একজন সাধারণ সদস্য হিসেবে দলীয় কর্মসূচীতে নিজেকে স¤পৃক্ত রেখে দলকে এগিয়ে নেয়ার কথা উল্লেখ করেছে পদত্যাগ পত্রে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!