1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের কর্মীসভা অনুষ্ঠিত জলঢাকায় ইএসডিও- ডাভ সেলফ এস্টিম প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত তিস্তায় পানি বৃদ্ধি ২২ গ্রাম প্লাবিত হুমকির মুখে তিস্তার তীরবর্তী মানুষ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন জলঢাকায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করেছে যুবলীগ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে নারী উদ্দোক্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত আনন্দের ভাগিদার হতে ছুটে এসেছি জলঢাকায় পূজা মন্ডপ পরিদর্শনে ড. তুরিন আফরোজ জলঢাকায় মঙ্গলদ্বীপের উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জলঢাকায় প্রতিমাকে দৃষ্টিনন্দন করতে রং তুলির কাজে ব্যস্ত এখন কারিগররা জলঢাকায় অনির্বাণ স্কুলে একাডেমিক ভুবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

স্বামী-স্ত্রী দুজনই চেয়ারম্যান প্রার্থী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশকাল | শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৬৬ বার পঠিত

বরগুনার বেতাগীতে একই ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান স্বামীর বিদ্রোহী প্রার্থী হিসেবে স্ত্রী মনোনয়নপত্র দাখিল করেছেন।

উপজেলার মোকামিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মাহবুব আলম সুজন মল্লিক ও তার স্ত্রী জিনাত জাহান দুজনে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে তাদের মনোনয়ন পত্র দাখিল করেন। তারা দুজনই স্বতন্ত্র প্রার্থী।

সহকারি রিটার্নিং কর্মকর্তা মো.জাহাঙ্গির আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, উপজেলার মোকামিয়া ইউনিয়নে পরপর দু’বার মাহবুব আলম সুজন আ’লীগের প্রার্থীকে হারিয়ে বিপুল ভোটে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। এর মধ্যে প্রথমবার ২০১১ সালে স্বতন্ত্র ও ২০১৬ সালে বিএনপি থেকে মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করে বিজয়ী হন তিনি।

এবারের নির্বাচনে আ’লীগের নতুন মনোনীত প্রার্থী মোকামিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী জালাল আহম্মেদের সাথে নির্বাচনে প্রতিযোগিতায় মাঠে নেমেছেন তিনি।

এদিকে স্বস্ত্রীক নির্বাচনে চেয়ারম্যান হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করায় এলাকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ গুঞ্জন উঠেছে।

তবে বর্তমান চেয়ারম্যান মাহবুব আলম সুজনের স্ত্রী জিনাত জাহান বলেন, স্বামীর সহযোগীতার কারনেই আমি চেয়ারম্যান পদে ফরম ক্রয় করেছি ও দাখিল করেছি। যদি কোন কারনে আমার স্বামীর দাখিলকৃত কাগজপত্রে ত্রটির কারনে বাছাইকালে সমস্যা হয় তবে যাতে পরিবার থেকে আমি নির্বাচনে অংশগ্রহণ করতে পারি। যদি তার বাছাইকালে কোন সমস্যা না হয় তবে আগামী ২৪ তারিখ আমি প্রার্থীতা প্রত্যাহার করবো।

প্রথম ধাপের ইউপি নির্বাচনে ১১ এপ্রিল ভোটগ্রহন হবে।

এছাড়া এ ইউনিয়নের আওয়ামী লীগ থেকে জালাল গাজী, স্বতন্ত্র প্রার্থী হিসেবে গাজী নফিজুর রহমান চুন্নু ও আমজাদ হোসেন খানসহ মোট ৫ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!