1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৮ অপরাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ফেন্সিডিল সহ গ্রেফতার- ২ পলাতক-১’জন মোটরসাইকেল জব্দ সৈয়দপুরে জীবিত স্বামীকে মৃত দেখিয়ে ১৭ বছর থেকে বিধবা ভাতা উত্তোলন, সমাজসেবা কর্তৃপক্ষ নির্বিকার ঝিকরগাছায় আর্সেনিক ঝুঁকি নিরসন প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত জলঢাকায় ১১ইউনিয়নের গ্রাম পুলিশের মাঝে ১০৯টি বাইসাইকেল বিতরণ জলঢাকায় যানজটে জনদুর্ভোগ বেড়েই চলছে : নিরসনের দাবি পৌরবাসির বেনাপোলে গৃহহীনদের ঘর নিয়ে ভুমি অফিসের সহকারীর বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ। ঝিকরগাছায় সাপের কামড়ে ১ গৃহবধূর মৃত্যু বেনাপোলে র‍্যাবের অভিযানে গাজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক সৈয়দপুরে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ সৈয়দপুরে সাহিত্য আসরের ৪থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

লা লিগার স্বপ্ন ফিকে হয়ে গেল বার্সার

স্পোর্টস ডেস্ক
  • প্রকাশকাল | বুধবার, ১২ মে, ২০২১
  • ৫৮ বার পঠিত

হাফ ডজন গোলের খেলায় জিতল না কেউ। মঙ্গলবার (১১ মে) দিনগত রাতে নিচের সারির দল লেভান্তের সঙ্গে ৩-৩ গোলে ড্র করল বার্সেলোনা। এই ড্রয়ে কিছুটা ফিকে হয়ে গেল কাতালানদের লা লিগা জয়ের স্বপ্ন। তবে রিয়াল মাদ্রিদ ও অ্যাতলেটিকো মাদ্রিদের সঙ্গে শিরোপার রেস থেকে এখনও ছিটকে যায়নি লিওনেল মেসির দল। টানা দুই ড্রয়ের পরও টেবিলের দুইয়ে ফিরেছে কাতালান জায়ান্টরা।

অ্যাতলেটিকো মাদ্রিদের সঙ্গে শ্বাসরুদ্ধকর লড়াইয়ে পয়েন্ট হারিয়ে শিরোপা লড়াইয়ে পিছিয়ে পড়েছিল বার্সেলোনা। এবার টেবিলের ১৪ নম্বরে থাকা লেভান্তের বিপক্ষে জয়টা শিরোপার দৌড়ে টিকে থাকতে অপরিহার্য ছিল কাতালান ক্লাবটার। জিতলেই যে রিয়াল-অ্যাতলেটিকোকে টপকে টেবিলের শীর্ষে উঠে যাবার হাতছানি লিওনেল মেসির সামনে!
ম্যাচ শুরু হতেই লেভান্তের রক্ষণে চিড় ধরাতে একের পর এক আক্রমণ চালায় পেদ্রি-দেম্বেলেরা। ফলটা আসে ম্যাচের ২৫ মিনিটে। একক প্রচেস্টায় গোল করেন দলের লাইফ লাইন লিওনেল মেসি। লিগে ২৯ নম্বর গোলে ৮ নম্বর পিচিচি ট্রফি জয়টা এখন সময়ের ব্যাপার মাত্র আর্জেন্টাইন ম্যাজিশিয়ানের।

প্রথমার্ধে বেশ কিছু আক্রমণ হাত ছাড়া করা পেদ্রির কপাল খোলে ৩৪ মিনিটে। উসমান দেম্বেলের পাস থেকে ডিফেন্স ফাঁকি দিয়ে লিড দ্বিগুণ করেন এই স্প্যানিশ। বড় জয়ের আভাস দেখিয়ে বিরতিতে যায় বার্সেলোনা।
দ্বিতীয়ার্ধে হঠাৎই এক ঝাপটা ঝড়। দুই মিনিটেই সব লণ্ডভণ্ড। ৫৭ লেভান্তে মিডফিলদার মেলেরোর গোল। কিছু বুঝে ওঠার আগেই দুই মিনিট বাদে মোরালেস আরও এক গোল করে বার্সাকে হতভম্ব করে দেন। ২-০ গোলে পিছিয়ে থাকা লেভান্তে ২-২ গোলে সমতা এনে ম্যাচ জমিয়ে তোলে।
মুহূর্তের ব্যবধানে শক্ত অবস্থান নড়বড়ে হয়ে পড়ায় আবারও পয়েন্ট হারানোর শঙ্কা জাগে বার্সেলোনা শিবিরে। যদিও পাঁচ মিনিট পর আবারও এগিয়ে যায় তারা। ডি-বক্সে ফাঁকায় বল পেয়ে বুলেট গতির শটে ঠিকানা খুঁজে নেন দেম্বেলে।
ম্যাচের ৮৩ মিনিটে আবারও ম্যাজিকাল গোল লেভান্তের। বাকি সময় কোম্যানের কৌশল বাস্তবায়ন করে আর এগিয়ে যাওয়া হয়নি আঁতোয়া গ্রিজম্যানদের। টানা দুই ড্র আর পয়েন্ট খুঁইয়ে মাঠ ছাড়ে। ড্র করলেও ৭৬ পয়েন্ট পাওয়ায় টেবিলে ফিরেছে লিওনেল মেসির দল। একটি করে ম্যাচ খেলে এক ও তিনে আছে অ্যাতলেটিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদ। শিরোপা এখনো হাত ছাড়া হয়নি। তবে, জিততে এখন অনেক যদি কিন্তুর উপর নির্ভর করতে হবে বার্সেলোনার!

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!