1. admin@theinventbd.com : admin :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৯:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ
করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু আরও ২২৮, শনাক্ত ১১২৯১ সৈয়দপুরে ৬ মামলা ২০ হাজার জরিমানা ও একজনের জেল অক্সিজেন সেবা নিয়ে করোনা রোগীদের পাশে কিশোরগঞ্জে সিসি ক্যামেরায় গরু চোর শনাক্ত-৪ ঘন্টায় উদ্ধার জলঢাকায় কোরবানির গোস্ত নিয়ে দুস্তদের দুয়ারে দুয়ারে গেলেন ইউএনও মাহবুব হাসান আরও ১৯৫ মৃত্যুতে করোনায় প্রাণহানি ১৯ হাজার ছাড়াল লকডাইন অমান্য করে সৈয়দপুরে পুলিশ কর্মকর্তাকে পেটানোর মামলায় ব্যবসায়ীর দুই পুত্র আটক কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের স্বপ্নের ঘরে প্রথম ঈদ সৈয়দপুরে বিধিনিষেধ অমান্য করায় ২১মামলা ১ জনের ৭দিনের জেল নীলফামারীতে প্রধানমন্ত্রীর উপহার পেলেন এক হাজার পরিবার

নীলফামারীতে বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশকাল | বুধবার, ১২ মে, ২০২১
  • ৬৬ বার পঠিত

নীলফামারীতে অভ্যন্তরীন বোরো ধান ও চাল সংগ্রহ শুরু হয়েছে। বুধবার (১২ মে) সদর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংগ্রহের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা খাদ্য শস্য সংগ্রহ ও মনিটরিং কমিটির সভাপতি মোঃ হাফিজুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা খাদ্য শস্য সংগ্রহ ও মনিটরিং কমিটির সভাপতি এলিনা আকতার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ।
এছাড়া উপস্থিত ছিলেন জেলা খাদ্য নিয়ন্ত্রক নাজমুল হক ভূইয়া, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক হৃষিকেশ দেব শর্মা, সদর উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ কামরুল হাসান, সদও উপজেলা খাদ্য পরিদর্শক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ তফিউজ্জামান, জেলা মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক কামরুজ্জামান, শামসুল হক অটো রাইস মিলের চেয়ারম্যান শামসুল হক, আজিজুল হক অটো রাইস মিলের চেয়ারম্যান আজিজুল হক, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী।
জেলা খাদ্য নিয়নন্ত্রক নাজমুল হক ভূইয়া জানান, জেলায় এবার চাল সংগ্রহের লক্ষমাত্রা নির্ধারণ করা হয়েছে ১৮হাজার ৮শত মেঃটন ও ধান সংগ্রহের লক্ষমাত্রা নির্ধারণ করা হয়েছে ১১হাজার ৯শত ৫৬মেঃটন। সবকিছু আমাদের অনূকুলে থাকলে ইনশাআল্লাহ আমরা আমাদের লক্ষমাত্রা অর্জন করতে পারবো।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!