1. admin@theinventbd.com : admin :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৫:১০ পূর্বাহ্ন
সর্বশেষ
সৈয়দপুরে ৮ বছরের শিশুকে ঘুমের ওষুধ খাইয়ে একমাস ধরে ধর্ষণের অভিযোগ।। হাতেনাতে সৎ নানা আটক কিশোরগঞ্জে সামাজিক নিরাপত্তা কর্মসূচির ভাতাভোগীদের ৯ মাসের টাকা বেহাত কিশোরগঞ্জে ১টি পরিবারকে ৫ দিন ধরে অবরুদ্ধ রাখার অভিযোগ সৈয়দপুরে চালককে ছুরিকাঘাত করে ভ্যান ছিনতাই নীলফামারীতে দৃষ্টি প্রতিবন্ধী দুই শিক্ষার্থী পেল পোর্টেবল ভিডিও ম্যাগনিফায়ার জলঢাকায় ববিতা রানী সরকারের প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরন আমজাদ সরকার সভাপতি ও খায়রুল সম্পাদক জলঢাকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কমিটি গঠন জলঢাকায় হরিজন সম্প্রদায়ের অধিকার প্রতিষ্ঠার লড়াই করবেন ব্যারিস্টার তুরিন মিথ্যা প্রতিবেদন প্রকাশের প্রতিবাদে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন সৈয়দপুরে গোয়াল ঘরের তালা কেটে গাভী চুরি

মিতু হত্যা মামলার আসামি সাইদুল গ্রেপ্তার

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ৬২ বার পঠিত

চট্টগ্রামের বহুল আলোচিত মাহমুদা আক্তার মিতু হত্যা মামলায় এক আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। তার নাম সাইদুল ইসলাম শিকদার ওরফে সাকু।

র‍্যাব–৭ চট্টগ্রামের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মশিউর রহমান জুয়েল জানিয়েছেন, বুধবার রাতে চট্টগ্রামের রাঙ্গুনিয়ার রানীরহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মিতুর বাবা বুধবার যে হত্যা মামলা দায়ের করেছেন, তাতে সাইদুল ইসলামকে আসামি করা হয়েছে।

আলোচিত এই হত্যাকাণ্ডের মূল সন্দেহভাজনদের একজন কামরুল ইসলাম শিকদার ওরফে মুসা দীর্ঘদিন ধরে নিখোঁজ। তারই ভাই সাইদুল ইসলাম শিকদার।

মিতু হত্যার পর তার স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার যে মামলা করেছিলেন, সেই মামলার তদন্তে এই দুই ভাইয়ের নাম এসেছিল। সাইদুল গ্রেপ্তার হয়ে পরে জামিনে মুক্তি পান।

এদিকে তদন্তে মিতু হত্যাকাণ্ডে বাবুল আক্তারের সংশ্লিষ্টতার প্রমাণ পেয়েছে পিবিআই। বুধবারই বাবুলের করা মামলায় আদালতে চূড়ান্ত প্রতিবেদন দিয়েছে তারা।

অপরদিকে বাবুলসহ আটজনকে আসামি করে এদিনই একটি হত্যা মামলা দায়ের করেছেন মিতুর বাবা মোশাররফ হোসেন।

ওই মামলায় বাবুলকে গ্রেপ্তার দেখিয়েছে পিবিআই। তার পাঁচ দিনের রিমান্ডও মঞ্জুর হয়েছে।

মামলার অপর আসামিরা হলেন– কামরুল সিকদার মুসা, এহতেশামুল হক ভোলা, মোহাম্মদ ওয়াসিম, মোহাম্মদ আনোয়ার, মোহাম্মদ শাহজাহান ও মোহাম্মদ কালু।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!