1. admin@theinventbd.com : admin :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ
করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু আরও ২২৮, শনাক্ত ১১২৯১ সৈয়দপুরে ৬ মামলা ২০ হাজার জরিমানা ও একজনের জেল অক্সিজেন সেবা নিয়ে করোনা রোগীদের পাশে কিশোরগঞ্জে সিসি ক্যামেরায় গরু চোর শনাক্ত-৪ ঘন্টায় উদ্ধার জলঢাকায় কোরবানির গোস্ত নিয়ে দুস্তদের দুয়ারে দুয়ারে গেলেন ইউএনও মাহবুব হাসান আরও ১৯৫ মৃত্যুতে করোনায় প্রাণহানি ১৯ হাজার ছাড়াল লকডাইন অমান্য করে সৈয়দপুরে পুলিশ কর্মকর্তাকে পেটানোর মামলায় ব্যবসায়ীর দুই পুত্র আটক কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের স্বপ্নের ঘরে প্রথম ঈদ সৈয়দপুরে বিধিনিষেধ অমান্য করায় ২১মামলা ১ জনের ৭দিনের জেল নীলফামারীতে প্রধানমন্ত্রীর উপহার পেলেন এক হাজার পরিবার

করোনার দ্বিতীয় ডোজের টিকা পেতে অনিশ্চয়তায় নীলফামারীর ৩২ হাজার ৯২৪ জন মানুষ

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ৫৩ বার পঠিত
করোনা সংক্রমন প্রতিরোধে দ্বিতীয় ডোজের অনিশ্চয়তায় পড়েছে নীলফামারীর ৩৪ হাজার ৭৬৪জন মানুষ।
গতকাল বুধবার বিকালে সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর কবীর জানান, জেলার ছয় উপজেলায় এ যাবত দ্বিতীয় ডোজের টিকা প্রদান করা হয়েছে ৪১ হাজার ৯৬৩ জনকে। যা চলমান রয়েছে। তিনি আরো জানান, সারাদেশেই এই সংকট চলছে। তবে এটি বড় কোন সমস্যা নয়। আশা করি, ইতোমধ্যে স্বাস্থ্য বিভাগ টিকার ঘাটতি পূরন করতে নানা মুখি পদক্ষেপ নিয়েছে। আমরা ঈদুল ফিতরের পর পরেই আমরা দ্বিতীয় ডোজের ঘাটতি টিকা পেতে পারি।
জেলা স্বাস্থ্য বিভাগ সুত্র জানায়, প্রথম ডোজের ৭৬ হাজার ৭২৭ টি টিকা প্রয়োগ শেষ হয়েছে। এরপর দ্বিতীয় ডোজের ৫২ হাজার টিকা প্রদান কার্যক্রম চলমান আছে। এই ডোজের এ যাবত প্রয়োগ করা হয়েছে ৪৩ হাজার ৮০৩ জনকে। এতে মোট ঘাটতি টিকার পরিমান ৩২ হাজার ৯২৪ টি। প্রয়োগকৃত ৪৩ হাজার ৮০৩ জনের মধ্যে নারীর সংখ্যা রয়েছে ১৫ হাজার ৬৪৮ জন ও পুরুষ ২৮ হাজার ১৫৫ জন। এরমধ্যে নীলফামারী সদরে ১৩ হাজার ৬৩৮ জন, সৈয়দপুরে ৮ হাজার ৪৭৯, ডোমারে ৮ হাজার ২১০, ডিমলায় ৪ হাজার ৮৭৫ জন, জলঢাকায় ৫ হাজার ৪৫৪ ও কিশোরীগঞ্জ উপজেলায় ৩ হাজার ১৪৭ জন মানুষ এসব টিকা গ্রহন করেছে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!