1. admin@theinventbd.com : admin :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ
করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু আরও ২২৮, শনাক্ত ১১২৯১ সৈয়দপুরে ৬ মামলা ২০ হাজার জরিমানা ও একজনের জেল অক্সিজেন সেবা নিয়ে করোনা রোগীদের পাশে কিশোরগঞ্জে সিসি ক্যামেরায় গরু চোর শনাক্ত-৪ ঘন্টায় উদ্ধার জলঢাকায় কোরবানির গোস্ত নিয়ে দুস্তদের দুয়ারে দুয়ারে গেলেন ইউএনও মাহবুব হাসান আরও ১৯৫ মৃত্যুতে করোনায় প্রাণহানি ১৯ হাজার ছাড়াল লকডাইন অমান্য করে সৈয়দপুরে পুলিশ কর্মকর্তাকে পেটানোর মামলায় ব্যবসায়ীর দুই পুত্র আটক কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের স্বপ্নের ঘরে প্রথম ঈদ সৈয়দপুরে বিধিনিষেধ অমান্য করায় ২১মামলা ১ জনের ৭দিনের জেল নীলফামারীতে প্রধানমন্ত্রীর উপহার পেলেন এক হাজার পরিবার

লালমনিরহাটে ট্রেনে উঠতে গিয়ে পা হারাল এক কিশোর

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশকাল | শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ২৫ বার পঠিত

লালমনিরহাটের আদিতমারীতে চলন্ত ট্রেনে কাটা পড়ে রিজু (১৫) নামের এক কিশোরের পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।
রিজু উপজেলার ভাদাই ইউনিয়নের টিএনটি পাড়ার বাসিন্দা ব্যবসায়ী নুর হকের ছেলে।

শুক্রবার (১৯ মার্চ) দুপুরে উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ী রেলস্টেশন সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে।

রিজুকে ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে আদিতমারী হাসপাতাল পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

আদিতমারী উপজেলা ফায়ার সার্ভিস কর্মকর্তা নাজমুল হক জানান, পাটগ্রাম থেকে দিনাজপুরগামী একটি লোকাল ট্রেন সকালে নামুড়ী রেলস্টেশন সংলগ্ন এলাকায় পৌঁছালে ওই চলন্ত ট্রেনে উঠার চেষ্টা করেন রিজু ( ১৫)। পরে পা ফসকে পরে গেলে ট্রেনে কাটা পড়ে তার বাম পা। শরীর থেকে কিশোরের পা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

আহত কিশোর রিজুর পারিবারিক সুত্রে জানাগেছে, নুর হকের দুই ছেলের ছোট রিজু। প্রায় সময় বাড়ীতে না বলে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াত। ঘটনার দিনও নামুড়ী থেকে আদিতমারী আসার সময় ট্রেনে কাটা পড়ে পা হারায় কিশোর রিজু।

আদিতমারী হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ নুর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কিশোর রিজুর শরীর থেকে পা বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!