1. admin@theinventbd.com : admin :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৫:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ
সৈয়দপুরে ৮ বছরের শিশুকে ঘুমের ওষুধ খাইয়ে একমাস ধরে ধর্ষণের অভিযোগ।। হাতেনাতে সৎ নানা আটক কিশোরগঞ্জে সামাজিক নিরাপত্তা কর্মসূচির ভাতাভোগীদের ৯ মাসের টাকা বেহাত কিশোরগঞ্জে ১টি পরিবারকে ৫ দিন ধরে অবরুদ্ধ রাখার অভিযোগ সৈয়দপুরে চালককে ছুরিকাঘাত করে ভ্যান ছিনতাই নীলফামারীতে দৃষ্টি প্রতিবন্ধী দুই শিক্ষার্থী পেল পোর্টেবল ভিডিও ম্যাগনিফায়ার জলঢাকায় ববিতা রানী সরকারের প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরন আমজাদ সরকার সভাপতি ও খায়রুল সম্পাদক জলঢাকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কমিটি গঠন জলঢাকায় হরিজন সম্প্রদায়ের অধিকার প্রতিষ্ঠার লড়াই করবেন ব্যারিস্টার তুরিন মিথ্যা প্রতিবেদন প্রকাশের প্রতিবাদে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন সৈয়দপুরে গোয়াল ঘরের তালা কেটে গাভী চুরি

ভারত থেকে দেশে ফেরা আরও তিনজনের করোনা শনাক্ত

অনলাইন ডেস্ক
  • প্রকাশকাল | শুক্রবার, ১৪ মে, ২০২১
  • ২৯ বার পঠিত

ভারত থেকে দেশে ফেরা তিনজনের করোনা শনাক্ত
ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে দেশে ফেরা আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। দেশে আসার পর কোয়ারেন্টিনে তাদের নমুনা পরীক্ষা করা হয়।

শুক্রবার (১৪ মে) কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব থেকে পরীক্ষার রিপোর্ট পাঠানো হয়। তবে শনাক্ত করোনাভাইরাস ভারতীয় ধরন কি না, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। পরীক্ষার রিপোর্ট আইইডিসিআরে পাঠানোর পর বিষয়টি জানা যাবে বলে জানান ঝিনাইদহ সিভিল সার্জন ডা. সেলিনা।
যে তিনজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে তারা হলেন- মোক্তার হোসেন, রফিকুল ইসলাম ও রকেট হোসেন। তাদের বাড়ি নাটোরের সিংড়া উপজেলা ও বরিশাল জেলায় বলে জানানো হয়েছে।

ঝিনাইদহ সিভিল সার্জন ডা. সেলিনা বলেন, করোনাভাইরাস শনাক্ত হওয়াদের সদর হাসপাতালের করোনা ইউনিটে রাখা হয়েছে। তাদের শারীরিক অবস্থা উন্নতির দিকে।
সম্প্রতি যশোরের বেনাপোল স্থলবন্দর দিয়ে আসা ১৬৭ জনকে ঝিনাইদহের প্রাথমিক শিক্ষক প্রশিক্ষণ কেন্দ্রে ও এইড ফাউন্ডেশনের আবাসিক ভবনে কোয়ারেন্টিনে রাখা হয়। আর মহেশপুর সীমান্ত এলাকা দিয়ে গত ১০ মে অবৈধভাবে আসা ২৮ জনকে রাখা হয় জেলা শহরের আজাদ রেস্ট হাউসে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!