1. admin@theinventbd.com : admin :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ
সৈয়দপুরে ৮ বছরের শিশুকে ঘুমের ওষুধ খাইয়ে একমাস ধরে ধর্ষণের অভিযোগ।। হাতেনাতে সৎ নানা আটক কিশোরগঞ্জে সামাজিক নিরাপত্তা কর্মসূচির ভাতাভোগীদের ৯ মাসের টাকা বেহাত কিশোরগঞ্জে ১টি পরিবারকে ৫ দিন ধরে অবরুদ্ধ রাখার অভিযোগ সৈয়দপুরে চালককে ছুরিকাঘাত করে ভ্যান ছিনতাই নীলফামারীতে দৃষ্টি প্রতিবন্ধী দুই শিক্ষার্থী পেল পোর্টেবল ভিডিও ম্যাগনিফায়ার জলঢাকায় ববিতা রানী সরকারের প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরন আমজাদ সরকার সভাপতি ও খায়রুল সম্পাদক জলঢাকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কমিটি গঠন জলঢাকায় হরিজন সম্প্রদায়ের অধিকার প্রতিষ্ঠার লড়াই করবেন ব্যারিস্টার তুরিন মিথ্যা প্রতিবেদন প্রকাশের প্রতিবাদে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন সৈয়দপুরে গোয়াল ঘরের তালা কেটে গাভী চুরি

ব্যস্ততম সড়কে ডিম চুরি করে বরখাস্ত পুলিশ কনস্টেবল

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | রবিবার, ১৬ মে, ২০২১
  • ৪৭ বার পঠিত

চোর ধরার কাজে যিনি নিয়োজিত তিনিই করলেন এমন অপরাধ! সামান্য কয়েকটা ডিম চুরি করেছিলেন। কিন্তু আইনের লোকের এমন বেআইনি কাজ পছন্দ হয়নি পুলিশ কর্মকর্তাদের। ডিম চুরির অভিযোগ বরখাস্ত করা হয়েছে ভারতের প্রদেশ পাঞ্জাবের এক হেড কনস্টেবলকে।

ওই পুলিশের চুরির ঘটনা ধরা পড়ে ক্যামেরায়। চণ্ডীগড় থেকে ৪০ কিলোমিটার দূরে রাজ্যের ফতেগড় সাহিব টাউনের ব্যস্ততম সড়কে এক ভ্যানগাড়ি থেকে ডিম চুরি করতে দেখা যায় তাকে।

ভিডিও দেখে ওই পুলিশকে শনাক্ত করা হয়। তার নাম প্রিতপাল সিং। পুলিশের ইউনিফর্ম পরা অবস্থায় রাস্তার পাশে রাখা ডিম বোঝায় ভ্যানগাড়ি থেকে অপ্রস্তুতভাবে ডিম নিয়ে পকেটে ঢোকাতে দেখা যায় তাকে।

ভিডিও ক্লিপটি রেকর্ড করা হয় পাশে থাকা কারও মোবাইল ফোনে। সেই ভিডিওতে আরও দেখা যায়, ডিমের মালিকের কাছে আসা টের পেয়ে ওই প্রিতপাল সিংকে দ্রুত রাস্তা পার হতে। এরপর তিনি এক অটো-রিকশাকে সিগন্যাল দিয়ে থামিয়ে কথা বলতে শুরু করেন।

তবে অপরাধ থেকে বাঁচতে পারেননি সেই কনস্টেবল। ভাইরাল হওয়া ভিডিওটি পাঞ্জাব পুলিশের হাতে আসে। অপরাধের প্রমাণসহ হাতে পেয়ে ওই প্রিতপাল সিংকে বরখাস্ত করেন তারা।

পাঞ্জাব পুলিশ ইন্ডিয়া নিজেদের অফিশিয়াল টুইটার পেজে ভিডিওটি শেয়ার দিয়ে ক্যাপশনে লেখে, ‘ডিম ভ্যানের মালিক দূরে থাকা অবস্থায় ইউনিফর্ম পরে ফতেগড় সাহিব পুলিশের প্রিতপাল সিং ডিম চুরি করে পকেটে ঢোকানোর এক ভিডিও ভাইরাল হয়েছে। তাকে বরখাস্ত করা হয়েছে এবং তার বিরুদ্ধে বিভাগীয় তদন্ত হবে।’

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!