1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের কর্মীসভা অনুষ্ঠিত জলঢাকায় ইএসডিও- ডাভ সেলফ এস্টিম প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত তিস্তায় পানি বৃদ্ধি ২২ গ্রাম প্লাবিত হুমকির মুখে তিস্তার তীরবর্তী মানুষ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন জলঢাকায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করেছে যুবলীগ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে নারী উদ্দোক্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত আনন্দের ভাগিদার হতে ছুটে এসেছি জলঢাকায় পূজা মন্ডপ পরিদর্শনে ড. তুরিন আফরোজ জলঢাকায় মঙ্গলদ্বীপের উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জলঢাকায় প্রতিমাকে দৃষ্টিনন্দন করতে রং তুলির কাজে ব্যস্ত এখন কারিগররা জলঢাকায় অনির্বাণ স্কুলে একাডেমিক ভুবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

ফিলিস্তিনিদের প্রতি সংহতি দেখানোয় কাশ্মীরে ২১ জন গ্রেপ্তার

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | রবিবার, ১৬ মে, ২০২১
  • ৮৮ বার পঠিত

ফিলিস্তিনিদের প্রতি সংহতি প্রদর্শন এবং গাজায় ইসরায়েলি হামলার প্রতিবাদ জানানোয় কাশ্মীরে তরুণ গ্রাফিতি শিল্পীসহ ২১ জনকে গ্রেপ্তার করেছে ভারতীয় পুলিশ।

গ্রেপ্তারের বিষয়ে পুলিশ শনিবার এক বিবৃতিতে ব্যাখ্যা দিয়েছে বলে জানিয়েছে টিআরটি ওয়ার্ল্ড।

এতে বলা হয়েছে, ‘ফিলিস্তিনের দুর্ভাগ্যজনক পরিস্থিতিকে ব্যবহার করে কাশ্মীরে শান্তি-শৃঙ্খলা যারা বিঘ্নিত করার চেষ্টা করছে, তাদের গভীর নজরদারিতে রেখেছে পুলিশ।’

বিবৃতিতে আরও বলা হয়, ‘জনগণের মর্মবেদনা বিষয়ে পুলিশ সংবেদনশীল। তবে অনুভূতিকে কাজে লাগিয়ে সহিংসতা, অরাজকতা ও বিশৃঙ্খলা সৃষ্টির সুযোগ দেওয়া হবে না।’

টিআরটি ওয়ার্ল্ড জানায়, ভারতের অন্যতম অস্ত্র সরবরাহকারী দেশ ইসরায়েল। কিছু অস্ত্র কাশ্মীরে বিক্ষোভ দমনেও ব্যবহার করে থাকে দেশটি।

ফিলিস্তিনের গাজায় ইসরায়েলি হত্যাযজ্ঞের বিরুদ্ধে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যসহ বিভিন্ন দেশে প্রতিবাদ বিক্ষোভ অনুষ্ঠিত হচ্ছে। তবে ফ্রান্সে ফিলিস্তিনিদের পক্ষে যে কোনো ধরনের সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে।

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমেও গাজায় ইসরায়েলি হত্যাযজ্ঞের বিরুদ্ধে সরব প্রতিবাদ লক্ষ্য করা গেছে। অবশ্য টুইটারে ইসরায়েলের পক্ষে ভারতীয় নেটিজেনদের সমর্থন গত কয়েক দিন ট্রেন্ড ছিল।

এদিকে গত সোমবার থেকে গাজায় ইসরায়েলি বিমান ও ক্ষেপণাস্ত্র হামলা এবং গোলা বর্ষণে শনিবার পর্যন্ত অন্তত ১৪৯ জন ফিলিস্তিনি নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ৪১ শিশু রয়েছে। আহত হয়েছেন ৯৫০ জন।

অন্যদিকে গাজা থেকে ছোড়া হামাসের রকেট হামলায় দুই শিশুসহ ১০ ইসরায়েলি নিহত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!