1. admin@theinventbd.com : admin :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ
করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু আরও ২২৮, শনাক্ত ১১২৯১ সৈয়দপুরে ৬ মামলা ২০ হাজার জরিমানা ও একজনের জেল অক্সিজেন সেবা নিয়ে করোনা রোগীদের পাশে কিশোরগঞ্জে সিসি ক্যামেরায় গরু চোর শনাক্ত-৪ ঘন্টায় উদ্ধার জলঢাকায় কোরবানির গোস্ত নিয়ে দুস্তদের দুয়ারে দুয়ারে গেলেন ইউএনও মাহবুব হাসান আরও ১৯৫ মৃত্যুতে করোনায় প্রাণহানি ১৯ হাজার ছাড়াল লকডাইন অমান্য করে সৈয়দপুরে পুলিশ কর্মকর্তাকে পেটানোর মামলায় ব্যবসায়ীর দুই পুত্র আটক কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের স্বপ্নের ঘরে প্রথম ঈদ সৈয়দপুরে বিধিনিষেধ অমান্য করায় ২১মামলা ১ জনের ৭দিনের জেল নীলফামারীতে প্রধানমন্ত্রীর উপহার পেলেন এক হাজার পরিবার

ফিলিস্তিনিদের প্রতি সংহতি দেখানোয় কাশ্মীরে ২১ জন গ্রেপ্তার

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | রবিবার, ১৬ মে, ২০২১
  • ৬৮ বার পঠিত

ফিলিস্তিনিদের প্রতি সংহতি প্রদর্শন এবং গাজায় ইসরায়েলি হামলার প্রতিবাদ জানানোয় কাশ্মীরে তরুণ গ্রাফিতি শিল্পীসহ ২১ জনকে গ্রেপ্তার করেছে ভারতীয় পুলিশ।

গ্রেপ্তারের বিষয়ে পুলিশ শনিবার এক বিবৃতিতে ব্যাখ্যা দিয়েছে বলে জানিয়েছে টিআরটি ওয়ার্ল্ড।

এতে বলা হয়েছে, ‘ফিলিস্তিনের দুর্ভাগ্যজনক পরিস্থিতিকে ব্যবহার করে কাশ্মীরে শান্তি-শৃঙ্খলা যারা বিঘ্নিত করার চেষ্টা করছে, তাদের গভীর নজরদারিতে রেখেছে পুলিশ।’

বিবৃতিতে আরও বলা হয়, ‘জনগণের মর্মবেদনা বিষয়ে পুলিশ সংবেদনশীল। তবে অনুভূতিকে কাজে লাগিয়ে সহিংসতা, অরাজকতা ও বিশৃঙ্খলা সৃষ্টির সুযোগ দেওয়া হবে না।’

টিআরটি ওয়ার্ল্ড জানায়, ভারতের অন্যতম অস্ত্র সরবরাহকারী দেশ ইসরায়েল। কিছু অস্ত্র কাশ্মীরে বিক্ষোভ দমনেও ব্যবহার করে থাকে দেশটি।

ফিলিস্তিনের গাজায় ইসরায়েলি হত্যাযজ্ঞের বিরুদ্ধে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যসহ বিভিন্ন দেশে প্রতিবাদ বিক্ষোভ অনুষ্ঠিত হচ্ছে। তবে ফ্রান্সে ফিলিস্তিনিদের পক্ষে যে কোনো ধরনের সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে।

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমেও গাজায় ইসরায়েলি হত্যাযজ্ঞের বিরুদ্ধে সরব প্রতিবাদ লক্ষ্য করা গেছে। অবশ্য টুইটারে ইসরায়েলের পক্ষে ভারতীয় নেটিজেনদের সমর্থন গত কয়েক দিন ট্রেন্ড ছিল।

এদিকে গত সোমবার থেকে গাজায় ইসরায়েলি বিমান ও ক্ষেপণাস্ত্র হামলা এবং গোলা বর্ষণে শনিবার পর্যন্ত অন্তত ১৪৯ জন ফিলিস্তিনি নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ৪১ শিশু রয়েছে। আহত হয়েছেন ৯৫০ জন।

অন্যদিকে গাজা থেকে ছোড়া হামাসের রকেট হামলায় দুই শিশুসহ ১০ ইসরায়েলি নিহত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!