1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ইএসডিও- ডাভ সেলফ এস্টিম প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত তিস্তায় পানি বৃদ্ধি ২২ গ্রাম প্লাবিত হুমকির মুখে তিস্তার তীরবর্তী মানুষ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন জলঢাকায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করেছে যুবলীগ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে নারী উদ্দোক্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত আনন্দের ভাগিদার হতে ছুটে এসেছি জলঢাকায় পূজা মন্ডপ পরিদর্শনে ড. তুরিন আফরোজ জলঢাকায় মঙ্গলদ্বীপের উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জলঢাকায় প্রতিমাকে দৃষ্টিনন্দন করতে রং তুলির কাজে ব্যস্ত এখন কারিগররা জলঢাকায় অনির্বাণ স্কুলে একাডেমিক ভুবনের ভিত্তিপ্রস্তর স্থাপন জলঢাকায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

ফেসবুক স্ট্যাটাস নিয়ে সংঘর্ষ, চেয়ারম্যান-মেম্বার আটক

অনলাইন ডেস্ক
  • প্রকাশকাল | সোমবার, ১৭ মে, ২০২১
  • ৩০ বার পঠিত

সিলেটের কোম্পানীগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় জড়িত সন্দেহে চেয়ারম্যান ও মেম্বারকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, ইছাকলস ইউপি চেয়ারম্যান কুটি মিয়া (৬৫) ও একই ইউনিয়নের সদস্য (মেম্বার) আব্দুল কদ্দুছ।

রোববার (১৬ মে) সন্ধ্যা ৭টার দিকে সহকারী পুলিশ সুপার (গোয়াইনঘাট সার্কেল) প্রভাস কুমার সিংহের নেতৃত্বে থানা এবং ডিবি পুলিশ ঘটনাস্থল ইছাকলস নিজগাঁও এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।
পুলিশ জানায়, ইউপি চেয়ারম্যান কুটি মিয়ার সমর্থক স্থানীয় বজলু মিয়ার একটি ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে রোববার সকালে স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত ২৫ থেকে ৩০ জন আহত হন। পরে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পরবর্তীতে জেলা পুলিশ লাইন্স, ডিবি পুলিশসহ থানা পুলিশের অতিরিক্ত ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার মদদদাতা হিসেবে এবং পরবর্তী সংঘাত এড়াতে চেয়ারম্যান এবং মেম্বার দুজনকে আটক করে।
সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান জানান, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় জড়িত সন্দেহে চেয়ারম্যান এবং মেম্বারকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!