1. admin@theinventbd.com : admin :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ
করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু আরও ২২৮, শনাক্ত ১১২৯১ সৈয়দপুরে ৬ মামলা ২০ হাজার জরিমানা ও একজনের জেল অক্সিজেন সেবা নিয়ে করোনা রোগীদের পাশে কিশোরগঞ্জে সিসি ক্যামেরায় গরু চোর শনাক্ত-৪ ঘন্টায় উদ্ধার জলঢাকায় কোরবানির গোস্ত নিয়ে দুস্তদের দুয়ারে দুয়ারে গেলেন ইউএনও মাহবুব হাসান আরও ১৯৫ মৃত্যুতে করোনায় প্রাণহানি ১৯ হাজার ছাড়াল লকডাইন অমান্য করে সৈয়দপুরে পুলিশ কর্মকর্তাকে পেটানোর মামলায় ব্যবসায়ীর দুই পুত্র আটক কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের স্বপ্নের ঘরে প্রথম ঈদ সৈয়দপুরে বিধিনিষেধ অমান্য করায় ২১মামলা ১ জনের ৭দিনের জেল নীলফামারীতে প্রধানমন্ত্রীর উপহার পেলেন এক হাজার পরিবার

ডোমারে ধান মাড়াই মেশিনের ধাক্কায় শিশুর মৃত্যু

জয়নাল আবেদীন হিরো,স্টাফ রিপোর্টার :
  • প্রকাশকাল | বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৩৩ বার পঠিত

নীলফামারীর ডোমার উপজেলার ধান মাড়াই মেশিনের ধাক্কায় ছলেমান আলী শুভ (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে, উপজেলার কেতকীবােড়ী ইউনিয়নের চান্দখানা হামিদ মেম্বার পাড়া গ্রামে। নিহিত শুভ উক্ত গ্রামের দিনমুজুর মফিজুল ইসলামের একমাত্র ছেলে। সরেজমিনে জানা যায়, মঙ্গলবার (১৮ মে) বিকাল ৪টা৩০ মিনিটে  উক্ত গ্রামে ধান মাড়াই মেশিন নিয়ে যায় সিরাজুল ইসলামের ছোট্ট  ছেলে তরিকুল ইসলাম( ১৭) নামে এক ড্রাইভার। হটাৎকরে শিশু শুভ গোপনে গাড়ীর পিছনে উঠে পড়ে। শুভর বাড়ির পশ্চিম দিকে ৩শত গজ দুরে একটি ছোট ব্রীজে গাড়ীটি উঠার সময় শিশু শুভ গাড়ীর সাথে ধাক্কা খেয়ে মাটিতে পড়ে যায় গাড়ীর পিছনের চাকা মাথার উপর দিয়ে যায়।  এলাকাবাসী অসুস্থ অবস্থায় শুভকে নিয়ে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। সন্ধ্যায় শুভর লাশ বাড়িতে নিয়ে গেলে চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান জহুরুল হক প্রামানিক দিপু, ইউপি সদস্য মোকছেদুল ইসলাম ঘটনা স্থলে যান। এসআই আব্দুস সালাম লাশের সুরতাহাল করেন।

ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান উভয় পরিবারের কোন অভিযোগ না থাকায় শুভর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয় এবং পরে লাশ দাফন করা হয় ।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!