1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের কর্মীসভা অনুষ্ঠিত জলঢাকায় ইএসডিও- ডাভ সেলফ এস্টিম প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত তিস্তায় পানি বৃদ্ধি ২২ গ্রাম প্লাবিত হুমকির মুখে তিস্তার তীরবর্তী মানুষ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন জলঢাকায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করেছে যুবলীগ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে নারী উদ্দোক্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত আনন্দের ভাগিদার হতে ছুটে এসেছি জলঢাকায় পূজা মন্ডপ পরিদর্শনে ড. তুরিন আফরোজ জলঢাকায় মঙ্গলদ্বীপের উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জলঢাকায় প্রতিমাকে দৃষ্টিনন্দন করতে রং তুলির কাজে ব্যস্ত এখন কারিগররা জলঢাকায় অনির্বাণ স্কুলে একাডেমিক ভুবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

কোয়ারেন্টাইনে থাকা ভারতফেরত নারীর মৃত্যু

অনলাইন ডেস্ক
  • প্রকাশকাল | শুক্রবার, ২১ মে, ২০২১
  • ৬৮ বার পঠিত

চুয়াডাঙ্গায় রোকেয়া বেগম (৪৫) নামে ভারতফেরত এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২০ মে) দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মারা যাওয়া রোকেয়া বেগম চট্রগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার মুরাদপুর গ্রামের শহিদুল্লাহর স্ত্রী। তিনি চিকিৎসার জন্য পরিবারের সদস্যদের সঙ্গে ভারতে গিয়েছিলেন।
চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক মনিরা পারভিন জানান, মঙ্গলবার (১৮ মে) দুপুরে রোকেয়া বেগম ও তার স্বামী ভারত থেকে চুয়াডাঙ্গার দর্শনা স্থলবন্দর দিয়ে দেশে প্রবেশ করেন। তিনি ক্যান্সার আক্রান্ত ছিলেন। স্থলবন্দরের সকল কার্যক্রম শেষে তাদের রাখা হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কোয়ারেন্টাইন সেন্টারে। সেখানে তার অবস্থার অবনতি হলে বুধবার (১৯ মে) রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। বৃহস্পতিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এ এস এম মারুফ হাসান বলেন, রোকেয়া খাতুন ক্যান্সার আক্রান্ত ছিলেন। তাকে সদর হাসপাতালে রাখা হয়। চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। স্বাস্থ্যবিধি মেনে লাশ নিজ জেলায় পাঠানো হবে।
এদিকে করোনা আক্রান্ত হয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি থাকা আছিয়া বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি চুয়াডাঙ্গা সদর উপজেলার মোমিনপুর ইউনিয়ানের সরিষাডাঙ্গা গ্রামের বাসিন্দা। গত ১২ মে তিনি জ্বর, শ্বাসকষ্টসহ বিভিন্ন সমস্যা নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হন। করোনা পরীক্ষা করা হলে ১৭ মে তার রিপোর্ট পজিটিভ আসে। বৃহস্পতিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!