1. admin@theinventbd.com : admin :
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১:১০ পূর্বাহ্ন
সর্বশেষ
করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু আরও ২২৮, শনাক্ত ১১২৯১ সৈয়দপুরে ৬ মামলা ২০ হাজার জরিমানা ও একজনের জেল অক্সিজেন সেবা নিয়ে করোনা রোগীদের পাশে কিশোরগঞ্জে সিসি ক্যামেরায় গরু চোর শনাক্ত-৪ ঘন্টায় উদ্ধার জলঢাকায় কোরবানির গোস্ত নিয়ে দুস্তদের দুয়ারে দুয়ারে গেলেন ইউএনও মাহবুব হাসান আরও ১৯৫ মৃত্যুতে করোনায় প্রাণহানি ১৯ হাজার ছাড়াল লকডাইন অমান্য করে সৈয়দপুরে পুলিশ কর্মকর্তাকে পেটানোর মামলায় ব্যবসায়ীর দুই পুত্র আটক কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের স্বপ্নের ঘরে প্রথম ঈদ সৈয়দপুরে বিধিনিষেধ অমান্য করায় ২১মামলা ১ জনের ৭দিনের জেল নীলফামারীতে প্রধানমন্ত্রীর উপহার পেলেন এক হাজার পরিবার

নিজবাড়ী আশ্রয়ণ প্রকল্পে মসজিদের উদ্ধোধন

জয়নাল আবেদীন হিরো,স্টাফ রিপোর্টার :
  • প্রকাশকাল | শনিবার, ২২ মে, ২০২১
  • ৫১ বার পঠিত

নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের নিজবাড়ি আশ্রয়ণ -২ প্রকল্পে নির্মিত নিজবাড়ি জামে মসজিদের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২১ মে) বিকেলে আনুষ্ঠানিকভাবে ওই মসজিদটির উদ্বোধন করা হয়। নবনির্মিত নিজবাড়ি জামে মসজিদের নামফলক উন্মোচন করে শুভ উদ্বোধন করেন নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী । উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন নীলফামারী স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (ডিডি) মো. আব্দুর রহমান ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো: নাসিম আহমেদ।

এ সময় নীলফামারী অতিরিক্ত জেলা প্রশাসক (সাবিক) মো: আজহারুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: নাহিদ হাসান,সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার মো: রমিজ আলম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো: আবু হাসনাত সরকার,উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো: মিজানুর রহমান,উপজেলা সমাজ সেবা অফিসার নুর আলম ও কামারপুকুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম লোকমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন । এর আগে আসরের নামাজ আদায়ের মধ্যেদিয়ে নবনির্মিত নিজবাড়ী জামে মসজিদের কার্যক্রম শুরু হয় ।
উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা যায় কামারপুকুর নিজবাড়ী আশ্রয়ণ প্রকল্পে ১১৭ টি পরিবার বসবাস করছে। কিন্তু এতোদিন সেখানে বসবাসকারী মানুষের পাঁচ ওয়াক্ত নামাজ আদায়ের জন্য কোন মসজিদ ঘর ছিল না। এ অবস্থায় আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ আদায়ের জন্য ওই মসজিদ নির্মাণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!