1. admin@theinventbd.com : admin :
  2. worksofine@rambler.ru : JefferyDof :
  3. kevin-caraballo@mainello5.tastyarabicacoffee.com : kevincaraballo :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ
জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের কর্মীসভা অনুষ্ঠিত জলঢাকায় ইএসডিও- ডাভ সেলফ এস্টিম প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত তিস্তায় পানি বৃদ্ধি ২২ গ্রাম প্লাবিত হুমকির মুখে তিস্তার তীরবর্তী মানুষ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন জলঢাকায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন করেছে যুবলীগ জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে নারী উদ্দোক্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত আনন্দের ভাগিদার হতে ছুটে এসেছি জলঢাকায় পূজা মন্ডপ পরিদর্শনে ড. তুরিন আফরোজ জলঢাকায় মঙ্গলদ্বীপের উদ্যোগে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জলঢাকায় প্রতিমাকে দৃষ্টিনন্দন করতে রং তুলির কাজে ব্যস্ত এখন কারিগররা জলঢাকায় অনির্বাণ স্কুলে একাডেমিক ভুবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

রিডিং থেকে বায়ার্নে ওমর

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ৯৮ বার পঠিত

ইংল্যান্ডের দ্বিতীয় স্তরের ফুটবল লিগ চ্যাম্পিয়নশিপের ক্লাব রিডিং থেকে জার্মান বুন্দেসলিগা চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখে যোগ দিয়েছেন ওমর রিচার্ডস। বাভারিয়ানদের সঙ্গে চার বছরের চুক্তি করেছেন এই ইংলিশ লেফট-ব্যাক।

২৩ বছর বয়সী রিচার্ডস ২০১৪ সালে রিডিংয়ের একাডেমিতে যোগ দেন। ২০১৭ সালের আগস্টে চ্যাম্পিয়নশিপের ক্লাবটির মূল দলে অভিষেক হয় তার। রিডিংয়ের হয়ে ১০৬ ম্যাচ খেলেছেন তিনি।

২০২০-২১ মৌসুম শেষে রিডিংয়ের সঙ্গে নতুন চুক্তির প্রস্তাব ফিরিয়ে দেন রিচার্ডস। এরপর ফ্রি অ্যাজেন্টে বায়ার্নের সঙ্গে চুক্তি করেন। ২০২৫ সাল পর্যন্ত অ্যালিয়েঞ্জ অ্যারেনায় থাকবেন তিনি। বায়ার্নের রক্ষণভাগে আলফোনসো ডেভিসের সঙ্গে জুটি বাঁধবেন এই লেফট-ব্যাক।

ডেডিভ আলাবা ও জেরোম বোয়েটাং উভয়ে ৬ বারের ইউরোপিয়ান চ্যাম্পিয়ন ও টানা ৯ বারের বুন্দেসলিগা চ্যাম্পিয়নদের ছেড়ে নতুন ঠিকানায় পাড়ি জমাচ্ছেন আগামী মৌসুমে। তাদের অভাব পূরণে রক্ষণভাগে শক্তি বৃদ্ধির জন্য রিচার্ডসকে দলে নিল বায়ার্ন। এ ছাড়া বেশ চওড়া দামে লাইপজিগের ফরাসি সেন্ট্রাল ডিফেন্ডার ডায়োট আপামাকানোর সঙ্গে চুক্তি করেছে জার্মান চ্যাম্পিয়নরা।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!