1. admin@theinventbd.com : admin :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ
সৈয়দপুরে ৮ বছরের শিশুকে ঘুমের ওষুধ খাইয়ে একমাস ধরে ধর্ষণের অভিযোগ।। হাতেনাতে সৎ নানা আটক কিশোরগঞ্জে সামাজিক নিরাপত্তা কর্মসূচির ভাতাভোগীদের ৯ মাসের টাকা বেহাত কিশোরগঞ্জে ১টি পরিবারকে ৫ দিন ধরে অবরুদ্ধ রাখার অভিযোগ সৈয়দপুরে চালককে ছুরিকাঘাত করে ভ্যান ছিনতাই নীলফামারীতে দৃষ্টি প্রতিবন্ধী দুই শিক্ষার্থী পেল পোর্টেবল ভিডিও ম্যাগনিফায়ার জলঢাকায় ববিতা রানী সরকারের প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরন আমজাদ সরকার সভাপতি ও খায়রুল সম্পাদক জলঢাকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কমিটি গঠন জলঢাকায় হরিজন সম্প্রদায়ের অধিকার প্রতিষ্ঠার লড়াই করবেন ব্যারিস্টার তুরিন মিথ্যা প্রতিবেদন প্রকাশের প্রতিবাদে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন সৈয়দপুরে গোয়াল ঘরের তালা কেটে গাভী চুরি

মুষলধারে বৃষ্টিতে পানির নিচে রাজধানী

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ৩১ বার পঠিত

ভারী বর্ষণে রাজধানী ঢাকায় আগমনী বার্তা দিয়েছে বর্ষা মৌসুম। মঙ্গলবার সকাল ৬টার পর থেকে মুষলধারে বৃষ্টিতে তলিয়ে গেছে রাজধানীর অধিকাংশ এলাকা।

এদিন সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত তিন ঘণ্টায় ৮৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে আবহাওয়া অধিদপ্তর।

থেমে থেমে বৃষ্টি হচ্ছিল সকাল ৯টার পরও। এতে বিপাকে পড়েন অফিসগামী মানুষ।

বিশেষ করে অল্প বৃষ্টিতেই ঢাকার যেসব এলাকায় পানি উঠে, সেসব এলাকায় রীতিমতো প্লাবনের সৃষ্টি হয়েছে। রাস্তাঘাট ডুবে যাওয়ায় যান চলাচল ব্যাহত হয়। কোথাও কোথাও ইঞ্জিনে বিকল হয়ে রাস্তায় পড়ে থাকে গাড়ি।

সোমবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারী ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে কোথাও কোথাও মাঝারী ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।

আবহাওয়া অধিদপ্তর পাঁচ দিনের বর্ধিত আবহাওয়া অবস্থা সম্পর্কে সোমবার সন্ধ্যায় বলেছে, এই সময়ে দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ু কক্সবাজারের টেকনাফ উপকূল পর্যন্ত অগ্রসর হতে পারে।

তবে জুনের প্রথম দিন সকালে রাজধানীতে যেভাবে দীর্ঘ সময় মুষলধারে বৃষ্টি হয়েছে, তাকে বর্ষার আগমনী ধরে নেওয়া যায়। আর ‘সকালই দিবসের প্রতিচ্ছবি’- এই প্রবাদ যদি লেগে যায়, তবে এই বর্ষায় বড় দুর্ভোগ অপেক্ষা করছে রাজধানীবাসীর জন্য।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!