1. admin@theinventbd.com : admin :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১১:৫৬ অপরাহ্ন
সর্বশেষ

৮,৯৯০ টাকায় ভিভোর ওয়াই ১ এস

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৪৮ বার পঠিত

বাংলাদেশে নতুন আরও একটি সাশ্রয়ী মূল্যের ফোন এনেছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। ৮ হাজার ৯৯০ টাকার ওয়াই ১ এস নামের স্মার্টফোনটি রবিবার থেকেই বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে।

স্মার্টফোনটিতে রয়েছে ৬.২২ ইঞ্চির হালো ফুলভিউ ডিসপ্লে, যার রেজ্যুলেশন ১৫২০ ও ৭২০ (এইচডি+) । ফোনটির স্ক্রিন টু বডি অনুপাত ৮৮.৬ শতাংশ।

স্লিম বডির ফোনটির ওজন মাত্র ১৬১ গ্রাম এবং থিকনেস ৮.২৮ মিলিমিটার। ফলে থ্রিডি কার্ভড বডির ফোনটি সহজেই মুষ্টিবদ্ধ করা যাবে।

স্মার্ট পাওয়ার ম্যানেজমেন্ট ফিচারসহ ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৪০৩০ এমএএইচের ব্যাটারি। ফলে চার্জিং নিয়েও গ্রাহকদের বাড়তি দুশ্চিন্তা থাকবে না।

ভিভো ১ এস ফোনটিতে ব্যবহার করা হয়েছে ২ জিবির র‌্যাম। ফোনটিতে ইন্টারনাল স্টোরেজের জন্য ব্যবহার করা হয়েছে ৩২ জিবি’র রম, পাশাপাশি গ্রাহকরা ফোনটিতে ২৫৬ জিবি পর্যন্ত এক্সটারনাল মেমোরি ব্যবহার করতে পারবেন।

৫ মেগাপিক্সেলের (১.৮ অ্যাপারচার) ফ্রন্ট ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেলের (২.২ অ্যাপারচার) ব্যাক ক্যামেরা যুক্ত করা হয়েছে ভিভো ১ এস ফোনটিতে। অলিভ ব্ল্যাক ও অরোরা ব্লু এই দুই কালারের ফোনটিতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ফানটাচ ওএস ১০.৫ অপারেটিং সিস্টেম।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!