1. admin@theinventbd.com : admin :
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ
সৈয়দপুরে ৮ বছরের শিশুকে ঘুমের ওষুধ খাইয়ে একমাস ধরে ধর্ষণের অভিযোগ।। হাতেনাতে সৎ নানা আটক কিশোরগঞ্জে সামাজিক নিরাপত্তা কর্মসূচির ভাতাভোগীদের ৯ মাসের টাকা বেহাত কিশোরগঞ্জে ১টি পরিবারকে ৫ দিন ধরে অবরুদ্ধ রাখার অভিযোগ সৈয়দপুরে চালককে ছুরিকাঘাত করে ভ্যান ছিনতাই নীলফামারীতে দৃষ্টি প্রতিবন্ধী দুই শিক্ষার্থী পেল পোর্টেবল ভিডিও ম্যাগনিফায়ার জলঢাকায় ববিতা রানী সরকারের প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরন আমজাদ সরকার সভাপতি ও খায়রুল সম্পাদক জলঢাকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কমিটি গঠন জলঢাকায় হরিজন সম্প্রদায়ের অধিকার প্রতিষ্ঠার লড়াই করবেন ব্যারিস্টার তুরিন মিথ্যা প্রতিবেদন প্রকাশের প্রতিবাদে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন সৈয়দপুরে গোয়াল ঘরের তালা কেটে গাভী চুরি

এক মাসের মাথায় ব্লগ বন্ধ করে দিলেন ট্রাম্প

অনলাইন ডেস্ক |
  • প্রকাশকাল | বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ৩২ বার পঠিত

নিজের নামে ব্লগ চালু করার এক মাসের মধ্যে সেটি বন্ধ করে দিলেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার একজন মুখপাত্র সিএনবিসি-কে বলেছেন, এটি স্থায়ীভাবে বন্ধ করা হয়েছে।

ডেস্ক অব দ্য ডোনাল্ড জে ট্রাম্প নামের ওই সাইটটিকে নিজের অনলাইন প্ল্যাটফর্ম বলছিলেন বিতর্কিত এই মার্কিন রাজনীতিবিদ। এখান থেকে সংবাদ বিজ্ঞপ্তির পাশাপাশি ভিডিও প্রকাশের পরিকল্পনা ছিল তার।

ক্যাপিটল হিলের দাঙ্গার পর ট্রাম্প টুইটার এবং ফেইসবুকে নিষিদ্ধ হন। সেই থেকে অনলাইনে ফিরতে উপায় খুঁজছিলেন তিনি।

ট্রাম্পের ওই ওয়েবসাইটে লাইকের অপশন ছিল। বিভিন্ন পোস্ট ফেইসবুকেও শেয়ার করা যেত।

ট্রাম্পের কর্মকর্তারা জানিয়েছেন, অন্য সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রাম্পের অংশগ্রহণের প্রস্তুতি হিসেবে সাইটটি বন্ধ করা হয়েছে। কিন্তু কবে, কীভাবে ফিরবেন, সে বিষয়ে কিছু বলা হয়নি।

ট্রাম্পের ফেইসবুকে ফেরার ব্যাপারে কিছুদিন আগে একটা সম্ভাবনা সৃষ্টি হয়। সামাজিক যোগাযোগমাধ্যমটির তদারকি বোর্ড তার নিষেধাজ্ঞা পুনর্বিবেচনা করেছিল। সেখানে তার নিষেধাজ্ঞার বিষয়টি সমর্থন করা হয়। কিন্তু কবে ফিরতে পারবেন, সে বিষয়ে কোনো সিদ্ধান্ত দেয়া হয়নি।

ট্রাম্প দাবি করে আসছেন, তিনি ষড়যন্ত্রের শিকার।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!