1. admin@theinventbd.com : admin :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ
করোনায় একদিনে আরো ২৫৮ মৃত্যু, শনাক্ত ১৪৯২৫ করোনা টেস্টে গ্রামীণ জনগণের ভীতি নিরসনে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী সৈয়দপুরে বিধিনিষেধ না মানায় ১০ জনের ২৩ হাজার টাকা জরিমানা ও চোলাই মদসহ আটক যুবকের ৩ মাসের কারাদণ্ড সৈয়দপুর ব্যস্ততম বাজারের সড়কে ময়লার ভাগার॥ দুর্গন্ধে অতিষ্ট এলাকাবাসী ও পথচারী সৈয়দপুরে ধসে পড়ল সরকারী নির্মাণাধীন ভবন জলঢাকায় ক্যান্সার আক্রান্ত শিক্ষক মাধবকে শিক্ষক সংঘের পক্ষ থেকে চিকিৎসা সহায়তা প্রদান জলঢাকায় সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে যুবলীগের বৃক্ষরোপণ করোনায় একদিনে সর্বোচ্চ ২৪৭ মৃত্যু, ১৫১৯২ শনাক্ত সৈয়দপুরে ভুয়া কেসস্লিপসহ মাইক্রোবাস আটক করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু আরও ২২৮, শনাক্ত ১১২৯১

নীলফামারীর সৈয়দপুর থানার অভিযানে গ্রেফতার-৭

জয়নাল আবেদীন হিরো,স্টাফ রিপোর্টার :
  • প্রকাশকাল | শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৩৯ বার পঠিত

নীলফামারীতে মটর সাইকেল চোর ও একাধিক চুরি মামলার সাজাপ্রাপ্ত আসামী সহ তালিকাভুক্ত ৭ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার ২ জুন রাতে নীলফামারী ও সৈয়দপুর পুলিশের বিশেষ অভিযান চালিয়ে জেলা ও পাশ্ববর্তী জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
এরা হলেন, চাঁদপুরে কচুয়ার লীপুরে রহিমানগরের মাওলানা হারুন অর রশিদের ছেলে জাহিদুল ইসলাম শুভ ওরফে বকুল (২৮), লালমনিরহাটের হাতিবান্ধার পশ্চিম ফকিরপাড়ার আবুল হোসেনের ছেলে আক্তার হোসেন ওরফে আক্তার (৩৫), নীলফামারী সদরের পূর্ব সুটিপাড়ার আব্দুল হাইয়ের ছেলে ওবায়দুল ইসলাম (৩৫) ও আব্দুর রাজ্জাকের ছেলে মানিক (৩৩)।
গ্রেফতারকৃত আসামীদের স্বীকারোক্তি মোতাবেক নীলফামারী শহরের নিউ বাবুপাড়ার পলাতক আসামী সিরাজুল ইসলামের (৩৬) বসতবাড়ী হতে একটি চোরাই হিরো হোন্ডা মটর সাইকেল উদ্ধার করা হয়।
একই রাতে নীলফামারী থানা এলাকা হতে মাদক মামলা জি/আর-১৪৫/০৭ এর ০৬(ছয়) মাসের সাজা প্রাপ্ত ও জি/আর-২১৯/১৮ এর পলাতক এবং সৈয়দপুর থানার একাধিক মামলার তালিকাভূক্ত পলাতক আসামী সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ীর মৃত মফিজ উদ্দিনের ছেলে মনতাজ হোসেনকে (৪৭) গ্রেফতার করা হয়।
এছাড়াও ধর্তব্য অপরাধ রোধকল্পে ফৌঃ কাঃ বিঃ আইনের ১৫১ ধারায় ০২ জন আসামীকে গ্রেফতার করা হয়।
গত বৃহস্পতিবার(৩ জুন) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) সারোয়ার আলম বিষয়টি নিশ্চিত করেন। দুপুরে আসামীদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :

এই বিভাগের আরও খবর
Copyright © The Invent
error: Content is protected !!